Cvoice24.com


বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:০৫, ২৭ মে ২০১৯
বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত

চট্টগ্রাম উত্তর জেলা বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের উদ্যোগে আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ২৫ মে (শনিবার) নগরীর চকবাজারস্থ একটি রেস্টুরেন্টে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক ও উত্তর জেলার সভাপতি রাজিব  ভট্টাচার্য্য।

সাধারণ সম্পাদক নাজমুল হোসেন রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম আইন কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন শিমুল, আইন কলেজ ছাত্র সংসদের ভি.পি আব্দুল খালেক সোহেল, সংগঠনের সহ-সভাপতি এডভোকেট তোফায়েল আহমেদ, অংকন দাশ, যুগ্ম-সম্পাদক সাবেক ছাত্রলীগ নেতা আনোয়ারুল ইসলাম, আবদুল্লাহ ইকবাল, সাংগঠনিক সম্পাদক তম্ময় চৌধুরী, জাবেদ আলী সুমন, কুমার শানু এবং দক্ষিণ জেলা বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সংগঠক নিপুন দে, অনিক দেবনাথ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে বক্তারা আইনের সুশাসন প্রতিষ্ঠা, আওয়ামী সরকারের হাতকে সুসংগঠিত করা ও সুস্থ গ্রহণযোগ্য গণতান্ত্রিক ধারার রাজনীতিতে আইনের ছাত্রদের ভূমিকা রাখার আহবান জানান। এসময় বক্তারা সমন্বয়ের মাধ্যমে প্রতিটি ক্ষেত্রে মুজিব আদর্শের বিজয় ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সফলতা কামনা করেন।

-সিভয়েস/এএস

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়