Cvoice24.com


মানিকছড়িতে স্বামীর গলাকাটা লাশ উদ্ধার

প্রকাশিত: ০৬:২২, ২১ মে ২০১৯
মানিকছড়িতে স্বামীর গলাকাটা লাশ উদ্ধার

মানিকছড়ির উত্তর চেঙ্গুছড়া গ্রামে রাতে ঘরে ঢুকে ঘুমন্ত যুবক মো. রফিকুল ইসলামকে (৩৫) হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (২০ মে) রাত ১১টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ এবং জিজ্ঞাসাবাদের জন্য স্ত্রী রোকসানা আক্তারকে (২৮) থানায় নিয়ে যান।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার তিনট্যহরী ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ড চেঙ্গুছড়া গ্রামের মো. ওহাব মিয়া সওদাগরের ছেলে ৩ সন্তানের জনক মো. রফিকুল ইসলাম চট্টগ্রামে একটি হোটেলে চাকরি করতো। মাহে রমজানে হোটেল বন্ধ থাকায় ছুটি কাটাতে রফিক বাড়িতে আসে। প্রতিদিনের ন্যায় সোমবার স্ত্রী, সন্তান নিয়ে রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়ে। সোমবার রাত ১১টার পর দুর্বৃত্তরা ঘরে ঢুকে ঘুমন্ত রফিকের মাথার ডান পাশে কানের উপরের অংশে দেশীয় অস্ত্র নিয়ে আঘাত করে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়। 
পরে স্ত্রী রোকসানার কান্নাকাটিতে পাশের রুমে থাকা নানী বের হয়ে আসে এবং আত্মচিৎকার করলে অদূরের বেশ কজন ছুঁটে আসে এবং পুলিশকে খবর দেয়।
এর পর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ রশীদ ঘটনাস্থলে যায়। পুলিশের পাশাপাশি সেনাবাহিনীও ঘটনাস্থলে পৌঁছান। পুলিশ লাশের সুরতহাল শেষে ঘটনার কারণ উদঘাটনে স্ত্রী রোকসানাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসে। পুলিশ জানায়, লাশ মর্গে পাঠানো হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।

সিভয়েস/এএইচ

খাগড়াছড়ি প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়