Cvoice24.com


সীতাকুণ্ডে পুলিশের উপর হামলা, আসামি ছিনতাই

প্রকাশিত: ০৫:০৭, ২১ মে ২০১৯
সীতাকুণ্ডে পুলিশের উপর হামলা, আসামি ছিনতাই

সীতাকুণ্ড উপজেলার কুমিরা এলাকায় ৩০ হাজার পিস ইয়াবাসহ মো. রুবেল নামের একজনকে আটকের পর পুলিশের উপর হামলা করে সেই আসামিকে ছিনিয়ে নিয়েছে সন্ত্রাসীরা। 

সোমবার (২০ মে) মধ্য রাতে বড় কুমিরা ৮ নম্বর ওয়ার্ড দক্ষিণ জেলেপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনায় আহত হয়েছেন সীতাকুণ্ড মডেল থানার এসআই জাহিদ জসিমসহ তিন পুলিশ সদস্য। এ সময় ভাঙচুর করা হয় পুলিশের গাড়িও।  
স্থানীয়দের দাবী, এ ঘটনায় বেলাম্বু দাস (৫৮) নামের এক নারী নিহত হয়েছেন। তবে, সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দাবী করেন ওই নারী আহত হয়েছেন। ওসি বলেন, নিহতের বিষয়টি স্রেফ গুজব।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশ ইয়াবাসহ এক আসামিকে আটক করলে হামলা চালিয়ে আসামি ছিনতাই করা হয়। এ সময় পুলিশ ও সন্ত্রাসীদের সাথে সংঘর্ষ বাঁধে। এক পর্যায়ে পুলিশের গুলিতে স্থানীয় একজনের মৃত্যুর গুজব ছড়িয়ে পড়লে হামলা চালানো হয় পুলিশের উপর। এ সময় পুলিশের গাড়িটিও ভাংচুর করা হয়। পরে এলাকাবাসী সড়ক অবরোধের চেষ্টা করে। পুলিশ তাদের বুঝিয়ে রাস্তা থেকে সরিয়ে দেয়।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দেলওয়ার হোসেন বলেন, ৩০ হাজার পিস ইয়াবাসহ আসামি আটকের ঘটনায় হামলা চালিয়ে রুবেল নামে এক ইয়াবা ব্যবসায়ীকে ছিনিয়ে নেয়। এ সময় এসআই জসিমসহ তিন পুলিশ সদস্য আহত হয়। ভাংচুর করা হয় পুলিশের গাড়িও। এ ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশের অভিযান চলছে বলে জানান তিনি।

সিভয়েস/এএইচ

সীতাকুণ্ড প্রতিনিধি 

সর্বশেষ

পাঠকপ্রিয়