Cvoice24.com


লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়া নিহত

প্রকাশিত: ০৬:৫১, ২০ মে ২০১৯
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়া নিহত

লামায় গজালিয়া ইউনিয়নের দুর্গম মিজঝিরি এলাকায় পাহাড়ে গাছ কাটতে গিয়ে উঁচু পাহাড় থেকে পড়ে এক কাঠুরিয়া নিহত হয়েছে। নিহত কাঠুরিয়ায় নাম আব্দুল গফুর (৩৫)। সে উপজেলার ফাইতং ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ড ধূইল্যাছড়ি এলাকার নুর হোসেনের ছেলে।

রোববার (১৯ মে) বিকেল সাড়ে ৫টায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের সূত্রে জানা যায়, আব্দুল গফুর আরও কয়েকজনকে সাথে নিয়ে গজালিয়া ইউনিয়নের মিজঝিরি এলাকায় পাহাড়ে গাছ কাটতে যায়। উঁচু পাহাড়ে গাছ কাটার সময় হঠাৎ পা পিছলে পাহাড়ে নিচে পড়ে গিয়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। ঘটনাস্থলটি অনেক দুর্গম এলাকা হওয়ায় লাশ বাড়িতে পৌঁছাতে অনেক রাত হয়ে যায়।

রাত ১০টার পর বিষয়টি জানাজানি হলে লামা থানার পুলিশ রাত সাড়ে ১১টায় নিহতের বাড়িতে পৌঁছায়।

স্থানীয় ইউপি মেম্বার সরোয়ার আলম বলেন, ঘটনাস্থল অনেক দুর্গম এলাকা হওয়ায় এবং যোগাযোগ ব্যবস্থা ভাল না হওয়ায় লাশ বাড়িতে আনতে অনেক দেরি হয়েছে। নিহতের লাশ আনার পরে তার বাড়িতে শোকের মাতন চলছে।

বিষয়টি নিশ্চিত করেছেন ফাইতং পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আবু হানিফ বলেন, লামা থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহাসহ আমরা রাত সাড়ে ১১টায় নিহতের বাড়িতে উপস্থিত হয়েছি। লাশের প্রাথমিক সুরহাতাল শেষে ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হবে।  

সিভয়েস/এএইচ 

লামা (বান্দরবান) প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়