Cvoice24.com


ঘরে ঢুকে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

প্রকাশিত: ০৫:৩৪, ২০ মে ২০১৯
ঘরে ঢুকে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা

রাঙামাটিতে ঘরে ঢুকে এক যুবলীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (১৯ মে) রাত ১১টার দিকে রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়ায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম ক্য হ্লা চিং মারমা (৪০)। তিনি উপজেলার বাঙ্গালহালিয়া ইউনিয়নের আট নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি।

বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউমং মারমা জানান, রোববার রাত ১১টার দিকে ঘরে ঢুকে ক্য হ্লা চিং মারমাকে গুলি করে হত্যা করে সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের কয়েকজন বাহির থেকে বাড়িটিকে ঘিরে রাখে। আর কয়েকজন ঘরে ঢুকে তাকে হত্যা করে।

সন্তু লারমার নেতৃত্বাধীন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতিকে (জেএসএস) দায়ী করে ইউমং মারমা বলেন, গেল ইউনিয়ন পরিষদ নির্বাচনেও তাকে জেএসএসের সন্ত্রাসীরা (ক্য হ্লা চিং মারমা) মারধর করে। পরবর্তীতে আমি তাকে চিকিৎসা করিয়েছি। আওয়ামী লীগ করার কারণে জেএসএসের লোকজন বিভিন্ন সময় হামলা চালিয়ে আসছে। এটি পরিষ্কার এবং নিশ্চিত এই কাজ তারাই করেছে।

তবে অভিযোগের ব্যাপারে জেএসএসের একাধিক নেতার সঙ্গে যোগাযোগ করেও পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশরাফ উদ্দিন। তিনি বলেন, বাঙ্গালহালিয়ায় স্থানীয় যুবলীগের এক নেতাকে গুলি করে হত্যা করা হয়েছে। আমরা ঘটনাস্থলে আছি, মরদেহ নিহতের বাড়িতে আছে। তবে কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি।

সিভয়েস/এএইচ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়