Cvoice24.com


ঢাকাস্থ মিরসরাইবাসীর মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত: ১৪:৪৪, ১৯ মে ২০১৯
ঢাকাস্থ মিরসরাইবাসীর মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ঢাকাস্থ মিরসরাইবাসীর মতবিনিময় সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে গতকাল শনিবার(১৮ মে) জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট রাজনীতিবিদ মোহাম্মদ নুরুল হুদা।

সমাসেবক ও রাজনীতিবিদ জান্নাতুল করিম খোকনের সঞ্চালনায় বক্তব্য রাখেন কবি ও সাহিত্যক কাইয়ুম নিজামী, সাবেক ডি আই জি মেজবা উর নবী, ব্যবসায়ী জামাল উদ্দিন আপগানী, আওয়ামী লীগ নেতা আবদুল্লাহ চৌধুরী, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের কর্মকর্তা রেদোয়ান চৌধুরী, বিমান কর্মকর্তা আবু তাহের মারশাল,শহিদুল ইসলাম চৌধুরী, লেখক আহমদ মমতাজ, সাবেক ছাত্রনেতা রবিউল হোসেন রবি, নাসরিন সুলতানা, মেজবাহ উদ্দিন শফি, আছিফ রহমান শাহীন, আসিফ উল হক, নুরু উদ্দিন সবুজ, ফৌজিয়া নিজাম তামান্না, সাগুফতা বুশরা মিশমা ও মাইনুল প্রমুখ। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, ব্যক্তি-গোষ্ঠী-দল-মতের লেজুড়বৃত্তি না করে মীরসরাইবাসীর অভিন্ন এই প্লাটফর্ম নিজেদের মধ্যে পারস্পরিক ভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় করার মাধ্যমে সময়ের চ্যালেঞ্জ মোকাবেলা করে সুখী-সমৃদ্ধ আগামীর মীরসরাই বিনির্মাণে কার্যকর ভূমিকা রাখবে। এছাড়া অনুষ্ঠানে বিশিষ্ট রাজনীতিবিদ ও মুক্তিযোদ্ধা মোহাম্মদ নুরুল হুদাকে প্রধান সমন্বয়কারী নির্বাচিত করে দ্রুত কমিটি প্রদানের বিষয়ে জোর দেন।

অনুষ্ঠান শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়