Cvoice24.com


টেকনাফে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ০৭:৪৫, ১৮ মে ২০১৯
টেকনাফে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী নিহত

কক্সবাজারের টেকনাফের শাহপরীরদ্বীপে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী মো. ইব্রাহিম (৩২) নিহত হয়েছে। গুলাগুলিতে আহত হয়েছে ৩ পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়েছে জানিয়েছেন পুলিশ।

শনিবার (১৮ মে) ভোরে শাহপরীরদ্বীপের পশ্চিম পাড়ের ঝাউবাগানের কাছে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত মাদক ব্যবসায়ী মো. ইব্রাহিম ওই এলাকার মিস্ত্রি পাড়ার নুরুল আমিন প্রকাশ ভল্লা’র ছেলে। আহত পুলিশ সদস্যরা হলেন- এসআই দীপক বিশ্বাস, মো. শাকিল ও মো. লিটু।

টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার জানান, চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী মো. ইব্রাহিমকে আগের দিন আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য অনুযায়ী মিয়ানমার থেকে নৌকা নিয়ে আসা ইয়াবার খোঁজে বের হয় একদল পুলিশ। পুলিশের দল শাহপরীরদ্বীপের পশ্চিম পাড়ে অবস্থান করা ওই নৌকার কাছাকাছি যেতেই ঝাউবাগান থেকে পুলিশকে লক্ষ করে গুলিবর্ষণ শুরু হয়। এতে পুলিশের তিন সদস্য আহত হন। এরপর আত্মরক্ষায় পুলিশ সদস্যরাও পাল্টা গুলি চালালে ঘটনাস্থলে আটক মাদক কারবারী ইব্রাহিম গুলিবিদ্দ হয়। মাদক ব্যবসায়ীর লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। 

তিনি আরো বলেন, ঘটনাস্থল থেকে ৩ টি দেশীয় তৈরী বন্দুক, ১১ রাউন্ড গুলি ও ৫০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।

-সিভয়েস/এমআই/এমএম

কক্সবাজার প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়