Cvoice24.com


মাদক ব্যবসায়ীদের গ্রেফতার দাবিতে মহাসড়ক অবরোধ

প্রকাশিত: ০৯:৪৮, ১৩ মে ২০১৯
মাদক ব্যবসায়ীদের গ্রেফতার দাবিতে মহাসড়ক অবরোধ

ছবি : মিনহাজ ঝন্টু

মাদক ব্যবসায়ীদের গ্রেফতার ও বিচার দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ ও মানববন্ধন করেছে এলাকাবাসী। নগরীর উত্তর কাট্টলীতে মাদকসেবীর দায়ের কোপে সন্ধ্যা রাণী হত্যার জেরে এই মানববন্ধন করা হয়।

সোমবার (১৩ মে) সকাল ১১টা থেকে প্রায় দেড় ঘন্টা পর্যন্ত নগরীর প্রবেশমুখ সিটি গেট এলাকায়  সড়ক অবরোধ করা হয়।

সড়ক অবরোধ শেষে মানববন্ধনে বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন ও চট্টগ্রাম সিটি করপোরেশনের প্যানেল মেয়র নিছার উদ্দিন আহমেদ মঞ্জু।

এ সময় বক্তারা বলেন, কাট্টলী এলাকায় ইয়াবা ব্যবসায়ীরা নিরীহ মানুষের ওপর দীর্ঘদিন ধরে অত্যাচার করে আসছে। কয়েকদিন আগে চিহ্নিত মাদক ব্যবাসীয় অতর্কিত হামলা চালিয়ে সন্ধ্যা রাণীকে হত্যা করে।
অবিলম্বে সন্ধ্যা রাণী হত্যার বিচার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করতে হবে। তা না হলে বৃহত্তর আন্দোলনের কর্মসূচি দেওয়া হবে।

প্রশাসনকে ইঙ্গিত করে তারা বলেন, বিগত দিনে ইয়াবা ব্যবসায় বাধা দেয়ায় এই হামলা হয়েছে। অতীতে মাদক ব্যবসায়ীদের তালিকা প্রশাসনকে দেয়া হয়েছিল। কিন্তু প্রশাসন কোনো ব্যবস্থা নেয়নি। 

আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন বলেন, কাট্টলী এলাকার সন্ধ্যা রাণী হত্যার বিচার দাবিতে এলাকাবাসী মানবন্ধন করেছেন। আমরা তাদের আশ্বস্ত করেছি এলাকায় মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার (৯ মে) সন্ধ্যায় মাদকাসক্ত সত্যজিৎ ঘোষ পপির ধারালো দায়ের কোপে নিহত হন উত্তর কাট্টলী কালীবাড়ি এলাকার সন্ধ্যা রানী (৬০)।

সিভয়েস/এনএইচ/এএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়