image

আজ, রবিবার, ১৮ আগস্ট ২০১৯ ,


ধ্রুব’র মৃত্যু আত্মহত্যা না খুন; মেলেনি উত্তর চার দিনেও!

ধ্রুব’র মৃত্যু আত্মহত্যা না খুন; মেলেনি উত্তর চার দিনেও!

লাশ উদ্ধারের চার দিন পেরিয়ে গেলেও জানা যায়নি ধ্রুব মজুমদারের মৃত্যুর কারণ। ঠিক কি কারণে ধ্রুবের মৃত্যু হয়েছে সেই বিষয়ে নির্দিষ্ট করে কিছু বলতে পারছে না ধ্রুবের image পরিবার।

প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধারণা করা হলেও ধ্রুব মজুমদারের আত্মহত্যা করার মত কোন কারণ ছিল এমনটা মানতে রাজি নন ধ্রুব মজুমদারের সাথে একই মেসে দীর্ঘদিন ধরে বসবাস করে আসা চন্দন চন্দন সম্পর্কে ধ্রুব মজুমদারের ভাগনে। ধ্রুবসহ একই মেসে থাকতেন চন্দন। কিন্তু গত কিছুদিন ধরে গ্রামে বাড়ি নির্মাণ সংক্রান্ত কাজে সন্দ্বীপ রয়েছেন তিনি।

ধ্রুব মজুমদারের মৃত্যুর বিষয়ে সিভয়েসকে তিনি বলেন, আমি সন্দ্বীপে ছিলাম। এক প্রতিবেশী টেলিফোনে ধ্রুবের মৃত্যু সংবাদ জানিয়েছিল। শুনেছি লাশ উদ্ধারের সময় বাসার দরজা খোলা ছিল। আমরা এক সাথেই ছিলাম। ধ্রুব' মধ্যে আত্মহত্যা করার মত কোন হতাশা দেখিনি কখনো। তাছাড়া একটা মানুষ বাসার দরজা খোলা রেখে আত্মহত্যা করবে বলেও মনে হয় না।

লাশ উদ্ধারের দিন বিকেল তিনটার দিকেও ধ্রুবকে বাসার নিচে রাস্তায় হাঁটাহাঁটি করতে দেখা গেছে বলে জানিয়েছে স্থানীয়রা৷ সেই বাসার সামনে নিয়মিত বসেন চাবির কারিগর শওকত।

সিভয়েসকে তিনি বলেন, ঘটনার দিন দুপুর আনুমানিক তিনটার দিকে তার সাথে আমার দেখা হয়েছে। অন্যান্য দিনের মত আমার সাথে কথা বললো, খোঁজখবর নিল। বেশ হাসি খুশীই দেখাচ্ছিল তাকে। ধ্রুব সম্পর্কে তিনি বলেন, এলাকায় বৈদ্যুতিক মিস্ত্রী হিসেবে কাজ করতো সে। খুব ভাল ছেলে ছিল। সব সময় হাসি খুশি থাকতো।

একই রকমের মন্তব্য বিন্ডিংয়ের কেয়ার টেকার সাহাব উদ্দিনের। চার মাস ধরে এই বিল্ডিংয়ের কেয়ার টেকার হিসেবে কাজ করছেন বলে জানান তিনি।

সাহাব উদ্দিন বলেন, এই সময়ে ধ্রুব' সাথে ভাল সম্পর্ক গড়ে উঠেছিল তার। লাশ উদ্ধারের দিন সেহেরির টাইমে ধ্রুবকে ফোনে কারো সাথে উচ্চস্বরে কথা বলতে দেখেছেন তিনি। তবে কার সাথে কি বিষয় নিয়ে কথা বলছিল তা সম্পর্কে কিছু বলতে পারেন নি সাহাবউদ্দিন। ধ্রুব' লাশ ঘর থেকে বের করতে পুলিশকে সাহায্য করেছিলেন সাহাবউদ্দিন। লাশ উদ্ধারের সময় অস্বাভাবিক কিছু দেখেছিলেন কিনা এই প্রশ্নের জবাবে তিনি বলেন, পিঠে একটা দাগ ছিল তবে সেটা অনেকক্ষণ দেয়ালের সাথে লেগে থাকার কারণে হয়েছে বলে মনে হয়। এর বাইরে গলায়ও ছোট্ট একটা আছড়ের দাগ ছিল বলে জানান সাহাবউদ্দিন।

তবে কি ধ্রুব কে খুন করা হয়েছে? এমন কোন আশঙ্কা করছেন কিনা এই প্রশ্নের জবাবে চন্দন বলেন, যেহেতু এখনো পোষ্ট মর্টেম রিপোর্ট আসেনি সেহেতু এখনই এই বিষয়ে কোন কথা বলতে চাচ্ছি না। আমিতো দুই মাস ধরে সন্দ্বীপে আছি। তবে শুনেছিলাম স্থানীয় এক মুসলিম মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল ধ্রুব'র। সেই ঘটনাকে কেন্দ্র করে মেয়ের ভাইয়ের সাথে কিছু একটা ঝামেলা চলছিল ধ্রুব'র। তবে ওই মেয়ের নাম ঠিকানা কিছুই জানেন না বলেও জানিয়েছেন চন্দন।

একই অনুমানের কথা শুনা যায় ধ্রুব মজুমদারের বন্ধুদের কাছ থেকেও। মৃত্যুর কারণ জানতে ধ্রুব মজুমদারের বেশ কয়েকজন বন্ধুর সাথে কথা হয় সিভয়েসের। সিভয়েসকে তারা জানিয়েছে, স্থানীয় এক মেয়ের সাথে প্রেমের সম্পর্ককে কেন্দ্র করে বেশ কিছুদিন ধরেই ওই মেয়ের ভাইয়ের সাথে ধ্রুব মজুমদারের কিছু একটা ঝামেলা চলছিল। তবে ওই মেয়ে কিংবা মেয়ের ভাইয়ের ব্যাপারে কোন তথ্য দিতে পারেনি তারা।

সিএমপির ডবলমুরিং জোনের সিনিয়র সহকারী কমিশনার আশিকুর রহমান সিভয়েসকে বলেন, ধ্রুব মজুমদারের মৃত্যুর রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ। ময়নাতদন্তের প্রতিবেদন এলেই ধ্রুব' মৃত্যুর কারণ জানা যাবে।

উল্লেখ্য, বুধবার ( মেহালিশহর রামপুর নয়াবাজার এলাকার জোবাইদা ভিলার পঞ্চম তলার একটি মেসের টয়লেট থেকে ধ্রুব মজুমজারের মৃতদেহ উদ্ধার করে হালিশহর থানা পুলিশ।

-সিভয়েস/এআরটি/এসএ

আরও পড়ুন

মিরসরাইয়ে পাহাড়ি ঝর্ণায় ৪ বছরে নিহত ১০, আহত শতাধিক

চট্টগ্রামের মিরসরাইয়ে বিভিন্ন পাহাড়ি প্রাকৃতিক ঝর্ণা দেখতে গিয়ে বিস্তারিত

এক লাখ চামড়া রাস্তায়, ট্যানারি মালিকদের দুষছেন আড়তদাররা

কোরবানির ঈদে চট্টগ্রামে প্রায় এক লাখ পিস কাঁচা চামড়া নষ্ট হওয়ার পেছনে বিস্তারিত

পর্যটকের পদভারে মুখরিত কক্সবাজার

ঈদের ছুটিতে পর্যটকের পদভারে মুখরিত কক্সবাজার। ছুটির ৪র্থ দিনেও লাখো বিস্তারিত

চিড়িয়াখানা ও ফয়’স লেকে পর্যটকদের বাঁধভাঙা আনন্দ

ঈদ মানেই খুশি, ঈদ মানেই আনন্দ। সকাল থেকে বৃষ্টির বিড়ম্বনা থাকলেও থামাতে বিস্তারিত

মেয়র পদে প্রার্থী হতে চান শাহাদাত-বক্কর

আগামী চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ-বিএনপির বিস্তারিত

ব্যাপক কদর বেড়েছে গাছের গুঁড়ির, বিক্রি জমজমাট

কোরবানি পশুর মাংস কাটার বিভিন্ন সরঞ্জামাদির পাশাপাশি কদর বেড়েছে গাছের বিস্তারিত

জন্মশহর চট্টগ্রামে স্থাপন হচ্ছে আইয়ুব বাচ্চুর ‘রূপালি গিটার’  

জন্মশহর চট্টগ্রামের মাটিতে শুয়ে আছেন জনপ্রিয় ব্যান্ডতারকা আইয়ূব বাচ্চু। বিস্তারিত

কমিটি দুই সদস্যের, তারাও স্বেচ্ছাচারী!

মেয়াদোত্তীর্ণ দুই সদস্যের কমিটি দিয়েই চলছে চট্টগ্রাম উত্তর জেলা বিস্তারিত

ট্যানারি না থাকায় বিপাকে চামড়া ব্যবসায়ীরা

কুরবানির ঈদকে সামনে রেখে পশুর চামড়া সংগ্রহে প্রস্তুতি নিয়েছে চামড়া বিস্তারিত

সর্বশেষ

রাউজানে পাঠাবলি দিতে গিয়ে আহত যুবক

রাউজানে সনাতন ধর্মাবলস্বীদের মনসাপূজার পাঠাবলি দেয়ার সময় আদিনাথ দেব (২৭) বিস্তারিত

অতিরিক্ত ডিআইজি পদে ২০  এসপিকে পদোন্নতি

২০ পুলিশ সুপারকে (এসপি) পদোন্নতি দেয়া হয়েছে। বিসিএস পুলিশ ক্যাডারের এই ২০ বিস্তারিত

চট্টগ্রাম-নাজিরহাট রুটে ট্রেন চলাচল স্বাভাবিক

চট্টগ্রাম-নাজিরহাট রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। সেতু দেবে যাওয়ার বিস্তারিত

বঙ্গবন্ধু বঙ্গ-ধাত্রীর শ্রেষ্ঠ সন্তান

বঙ্গবন্ধু, যার আরেক নাম বাংলাদেশ। টেকনাফ থেকে তেঁতুলিয়া। উর্বরতার পলিতে বিস্তারিত

সর্বস্বত্ত্ব সংরক্ষিত, এই ওয়েব সাইটের যেকোন লিখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পূর্ন বেআইনি

close