Cvoice24.com

বাসে আগুন
ঈদগাঁওয়ে বাস-বাইক সংঘর্ষে দাখিলে উত্তীর্ণ শিক্ষার্থী নিহত

প্রকাশিত: ০৯:২৯, ৭ মে ২০১৯
ঈদগাঁওয়ে বাস-বাইক সংঘর্ষে দাখিলে উত্তীর্ণ শিক্ষার্থী নিহত

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ঈদগাঁও কলেজ গেট এলাকায় হানিফ পরিবহনের একটি বাস ও মোটরবাইকের মুখোমুখি সংঘর্ষে আসিফ কামাল ইমরান নামের এক যুবক নিহত হয়েছে।

মঙ্গলবার (৭ মে) সকাল ১০ টার দিকে ঈদগাঁও কলেজ গেটের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত ইমরান ঈদগাঁও কালিরছড়া এলাকার আবু তাহেরের ছেলে এবং ঈদগাঁও শাহ জব্বারিয়া দাখিল মাদ্রাসা থেকে এবারের দাখিল পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে। ঘটনায় মোটর সাইকেলের আরও তিন আরোহী গুরুতর আহত হয়েছে। তাদের মধ্যে একজনকে মুমূর্ষু অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল ও আরেকজনকে ডুলহাজারা মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর একজন প্রাথমিক চিকিৎসা শেষে বাসায় ফিরে গেছে।

আহতরা হলেন, ঈদগাঁও কলিরছড়া এলাকার নুরুর ছেলে শামীম (১৮), শামশু আলমের ছেলে রাহুল (১৮), আলমের ছেলে জয়নাল  (১৮)। তাদের মধ্যে শামীম ও রাহুলের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।
জানা যায়, আহতের মধ্যে তিনজনই ঈদগাঁও আদর্শ শিক্ষা নিকেতন কেজি স্কুলের ছাত্র।

দুর্ঘটনার পর সহপাঠীর আহতের সংবাদে হানিফ পরিবহনের বাসে আগুন দিয়েছে শিক্ষার্থীরা। বাসস্ট্যান্ডে সড়কে টায়ার জালিয়ে বিক্ষোভ প্রদর্শন করে কেজি স্কুলের শিক্ষার্থীরা। এসময় সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ঈদগাঁও থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

অন্যদিকে মর্মান্তিক দুর্ঘটনায় বাসে আগুন দিয়ে জালিয়ে দেওয়ার ঘটনায় ক্ষুব্ধ হয়ে ওঠেছে স্থানীয় পরিবহন সংগঠনের নেতারা। তারা জানান, সড়কে দুর্ঘটনা হবে এটা স্বাভাবিক, ঘটনায় মৃত্যু হলে স্বজনদের যেমন মায়া লাগে তার চেয়ে আমাদের আরো বেশি মায়া লাগে। হতাহতদের চিকিৎসা না দিয়ে বাসে আগুন দিয়ে জালিয়ে দেওয়া দন্ডনীয় অপরাধ।

এ বিষয়ে জানতে চাইলে ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো, আসাদুজ্জামান বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

ঈদগাঁও আদর্শ শিক্ষা নিকেতন কেজি স্কুলের প্রধান শিক্ষক মো. শহিদুল হকের মোবাইলে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

সিভয়েস/এএইচ

ঈদগাঁও প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়