Cvoice24.com

চট্টগ্রামে টিভি জার্নালিস্টস এসোসিয়েশন নির্বাচন
সভাপতি তোতা সাধারণ সম্পাদক রুনা

প্রকাশিত: ০৫:২৮, ৫ মে ২০১৯
সভাপতি তোতা সাধারণ সম্পাদক রুনা

টিভি জার্নালিস্টস এসোসিয়েশন চট্টগ্রামের দ্বি-বার্ষিক নির্বাচনে বাংলাভিশনের ব্যুরো প্রধান নাসির উদ্দিন তোতা সভাপতি এবং সাধারণ সম্পাদক পদে দীপ্ত টেলিভিশনের বিভাগীয় প্রধান লতিফা আনসারী রুনা নির্বাচিত হয়েছেন।

শনিবার (৪ মে) সন্ধ্যায় চট্টগ্রাম প্রেস ক্লাবে সন্ধ্যা ছয়টা থেকে রাত নয়টা পর্যন্ত এই নির্বাচন অনুষ্ঠিত হয়। রাত নয়টায় নির্বাচন শেষ হলে গননা শেষে রাত দশটায় ফলাফল ঘোষণা করেন নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মহসিন চৌধুরী।

এছাড়া সর্বোচ্চ ভোট পেয়ে সহসভাপতি পদে নির্বাচিত হয়েছেন চ্যানেল আইয়ের বিভাগীয় প্রধান চৌধুরী ফরিদ। যুগ্ম সম্পাদক পদে ডিবিসি নিউজের মাকসুদুল হক, অর্থ সম্পাদক পদে যমুনা টেলিভিশনের আরিফুর রহমান সবুজ, প্রচার-প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক পদে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ব্যুরো প্রধান অনুপম শীল, কার্যকরি সদস্য পদে চ্যানেল টুয়েন্টিফোরের শফিক আহমেদ সাজিব, বাংলাভিশনের আলী আকবর ও জিটিভির তৌহিদুল আলম নির্বাচিত হয়েছেন।

ফলাফল ঘোষণা শেষে বক্তব্য রাখেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস।

এর আগে সকালে জিটিভির চট্টগ্রাম ব্যুরো প্রধান অনিন্দ্য টিটোর সভাপতিত্বে দ্বিবার্ষিক সভা অনুষ্ঠিত হয়। সভায় গত সাধারণ সভায় গৃহীত রেজুলেশন অনুমোদন ও ভবিষ্যত কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা করা হয়।

সিভয়েস/এএইচ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়