Cvoice24.com


লোহাগাড়া উপজেলা আইনজীবী পরিষদের আহবায়ক কমিটি গঠিত

প্রকাশিত: ১০:২০, ২ মে ২০১৯
লোহাগাড়া উপজেলা আইনজীবী পরিষদের আহবায়ক কমিটি গঠিত

চট্টগ্রাম জজ কোর্টে লোহাগাড়া উপজেলার তালিকাভুক্ত আইনজীবীদের নিয়ে লোহাগাড়া উপজেলা আইনজীবী পরিষদ গঠিত হয়েছে। বুধবার(১ মে) দুপুরে নগরীর একটি রেস্টুরেন্টে এ উপলক্ষে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন এডভোকেট আজিজুল কবির।

সভায় লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ও চট্টগ্রাম জজ কোর্টের সিনিয়র আইনজীবী এডভোকেট আব্দুল কাইয়ূমকে আহ্বায়ক, এডভোকেট সেলিম উল্লাহ চোধুরীকে সদস্য সচিব ও এডভোকেট ইসহাক আহমেদকে সমন্বয়ক করে ৫ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির অন্য সদস্যরা হলেন, যুগ্ম আহবায়ক এডভোকেট ইলিয়াস এবং এডভোকেট মোঃ মাসুম।

সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাএলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক  উপ দপ্তর সম্পাদক এডভোকেট রেজাউল হক রেজা, এডভোকেট আবু বকর সিদ্দিকী, এডভোকেট ইলিয়াস, এডভোকেট শাহেদুল হক, এডভোকেট শিহাবউদ্দীন, এডভোকেট দিলীপ কান্তি নাথ,এডভোকেট খালেদ আব্দুল্লাহ,আইন কলেজ ছাএ সংসদের সাবেক জি.এস এডভোকেট আব্দুল ওয়াহিদ হোসাইনী, এডভোকেট শাকিল মাহমুদ, এডভোকেট রিমন বিন হুমায়ুন, এডভোকেট আনিসুল ইসলাম, এডভোকেট উৎপল দাশসহ প্রমুখ। সভায় নবগঠিত আহবায়ক কমিটিকে দ্রুত পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার অনুরোধ করা হয়।

সিভয়েস/এমআই/এএস

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়