Cvoice24.com


শপথ নিলেন পাচঁ জেলার ৪৩ উপজেলার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান

প্রকাশিত: ১১:৫৮, ২৫ এপ্রিল ২০১৯
শপথ নিলেন পাচঁ জেলার ৪৩ উপজেলার চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে চট্টগ্রাম বিভাগের পাঁচ জেলার ৪৩ উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের শপথ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম সার্কিট হাউজে তাদের শপথ পাঠ করান চট্টগ্রামের বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান। এছাড়া একইসাথে ৪২ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানকেও শপথ পাঠ করানো হয়।

চট্টগ্রামের বাঁশখালী, আনোয়ারা, পটিয়া, বোয়ালখালী, ফটিকছড়ি, মিরসরাই, সন্দ্বীপ, সীতাকুণ্ড, রাউজান, রাঙ্গুনিয়া ও হাটহাজারী, কক্সবাজার জেলার কক্সবাজার সদর, টেকনাফ, উখিয়া, রামু, চকরিয়া, পেকুয়া ও মহেশখালী, পার্বত্য জেলা রাঙামাটির রাঙামাটি সদর, নানিয়ারচর, লংগদু, বাঘাইছড়ি, জুরাছড়ি, বিলাইছড়ি , কাউখালী, কাপ্তাই, বরকল ও রাজস্থলী,

বান্দরবান জেলার বান্দরবান সদর, লামা, আলীকদম, রুমা, থানচি, নাইক্ষ্যংছড়ি ও রোয়াংছড়ি, খাগড়াছড়ি জেলার খাগড়াছড়ির সদর, দীঘিনালা, রামগড়, পানছড়ি, মহালছড়ি, মানিকছড়ি, মাটিরাঙা ও লক্ষীছড়ি উপজেলা পরিষদ নির্বাচনে জয়ী উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যানদের পদে নির্বাচিতরা শপথ গ্রহণ করেন। তবে রাঙামাটির কাপ্তাই উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান শপথ গ্রহণ করেননি।

স্থানীয় সরকার চট্টগ্রাম বিভাগের পরিচালক দীপক চক্রবর্ত্তীর সঞ্চালনায় অনুষ্ঠানে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার গোলাম ফারুখসহ চট্টগ্রাম, কক্সবাজার, রাঙামাটি, খাগড়াছড়ি ও বান্দরবান জেলা প্রশাসেনর  কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সিভয়েস/এমআই/এএস

 

 
 

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়