Cvoice24.com


আদালত পাড়ায় নুয়েসলা’র নতুন কমিটির অভিষেক

প্রকাশিত: ১৫:০৯, ১৯ এপ্রিল ২০১৯
আদালত পাড়ায় নুয়েসলা’র নতুন কমিটির অভিষেক

নতুনের বরণে, অতীতের স্মরণেস্লোগানকে সামনে রেখে জাতীয় বিশ্ববিদ্যালয় প্রাক্তণ ছাত্র-ছাত্রী আইনজীবী পরিষদের (নুয়েসলা) ২০১৯-’২০ কার্যনির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বৃহস্প্রতিবার (১৮ এপ্রিল) চট্টগ্রাম জেলা আইনজীবী মিলনায়তনে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এই অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়।

সংগঠনের সভাপতি এড. ফজলুল বারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বার কাউন্সিলের সদস্য এড. দোলোয়ার হোসেন চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. এস এম বদরুল আনোয়ার, সাধারণ সম্পাদক এড. মো. আইয়ুব খান।

সংগঠনের সাধারণ সম্পাদক এড. মো. সেলিম আনছার রানার সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে বক্তারা বলেন, চট্টগ্রাম আদালত পাড়ায় নুয়েসলা একটি সুনাম রয়েছে। এই সংগঠনের প্রতিটি সদস্য সম্প্রীতির বন্ধন রক্ষায় অনন্য নজীর সৃষ্টি করেছে। আইনপেশার সুনামকে চারদিকে ছড়িয়ে দিতে এই সংগঠনের মেধাবী বিজ্ঞ আইনজীবীরা অনন্য অবদান রেখে চলেছে। নবনির্বাচিত এই কমিটির অভিষেক অনুষ্ঠানের মধ্য দিয়ে সংগঠনটি তাদের সাংগঠনিক দক্ষতারও মুন্সিয়ানার পরিচয় দিয়েছে। এই সংগঠনটি দিনে দিনে চট্টগ্রাম আদালত পাড়ায় অনন্য উচ্চতায় স্থান করে নিবে।

অভিষেক অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক এড. খায়রুন্নিসা আখতার (নিসা) এবং সদস্য সচিব এড. মো. ওমর ফারুকের সার্বিক সহযোগীতায় অনুষ্ঠানে নুয়েসলা সদস্যদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

-সিভয়েস/এনএইচ/এসএ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়