Cvoice24.com


ফটিকছড়িতে গৃহবধূকে গলাকেটে হত্যা, আটক ৩

প্রকাশিত: ০৯:১৮, ১৪ এপ্রিল ২০১৯
ফটিকছড়িতে গৃহবধূকে গলাকেটে হত্যা, আটক ৩

ফটিকছড়িতে মামুনি ধর (২৪) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এসময় দুর্বৃত্তের ছুরিকাঘাতে নিহতের শ্বশুর মিলন কান্তি(৫৫) গুরুতরফ আহত হয়েছে। ঘটনায় জড়িত থাকার সন্দেহে ৩ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার রাতে উপজেরার ভুজপুর থানার হারুয়ালছড়ি ইউনিয়নের মহানগর হিন্দুপাড়া এলাকার নরেন্দ্র কুমার দের বাড়ীতে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হচ্ছে, অমর দাশের পুত্র সানি দাশ(১৯), উজ্জল দেবের পুত্র জয় দেব (১৮), শ্যামল দের পুত্র তয়ন দে (২২)।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত গৃহবধু শনিবার বিকেলে তাদের চাষাবাদের ধান বিক্রি করে। সংঘবদ্ধ ডাকাতদল ধান বিক্রির টাকা লুটপাটের উদ্দ্যেশে শনিবার রাতে গৃহবধুর বাড়িতে হানা দেয়। নিহত গৃহবধূর স্বামী রুপন কান্তি দে  দীর্ঘদিন ধরে প্রবাসে রয়েছেন । শ্বশুর শাশুড়ির সাথে থাকতেন তিনি।

রাতে পাকা ভবনের সিঁড়ি ঘরের দেয়াল ভেঙ্গে প্রবেশ করে ডাকাত দল। এসময় বাধা পেয়ে গৃহবধূকে গলাকেটে হত্যা করে ডাকাতরা এবং মামুনি ধরের শ্বশুর মিলন কান্তি দেকে ছুরিকাঘাতে করলে তার নাড়ি ভুঁড়ি বেরিয়ে যায়। গুরুত্বর আহতবস্থায় মিলন কান্তিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত গৃহবধূর শাশুড়ি রত্মা দে জানান, রাতে ঘরের ছাদের উপর দিয়ে ডাকাতদল ঘরের ভিতরে প্রবেশ করে, পরে তারা ঘরের জিনিসপত্র এলোমেলো করতে থাকলে তার নাতি কান্নাকাটি করা শুরু করে তিনি তার নাতিকে নিয়ে ঘরের তালা খুলে বাইরে চলে আসে, প্রতিবেশীকে ডাকাতির বিষয়টি অবহিত করলে প্রতিবেশীরা ছুটে আসেন, গিয়ে ঘরে দেখেন তাদের গৃহবধূ মাটিতে পড়ে আছে এবং তার স্বামীর নাড়ি-ভুঁড়ি বের হওয়া অবস্থায় পাশে পড়ে আছে ।

ডাকাতরা পালিয়ে যাবার সময় পাশের বাড়ির সানি নামের এক যুবককে তিনি স্বচক্ষে দেখতে পান। তারা যাবার সময় দুটি মোবাইল এবং দুটি টর্চ নিয়ে যায় বলেও জানান তিনি।

ভুজপুর থানার অফিসার্স ইনচার্জ শেখ মো আব্দুল্লাহ হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে এবংসন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে।

সিভয়েস/এএস

ফটিকছড়ি প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়