Cvoice24.com

ব্লা নির্বাচন ২০১৯
জনি সভাপতি, রাসেল সম্পাদক

প্রকাশিত: ০৮:০৬, ৭ এপ্রিল ২০১৯
জনি সভাপতি, রাসেল সম্পাদক

বিজিসি ট্রাস্ট বিশ্ববিদ্যালয় বাংলাদেশ ল‘ এ্যালমনাই এসোসিয়েশান (ব্লা) নির্বাচন ২০১৯ সম্পন্ন হয়েছে।

শনিবার (৬ এপ্রিল) চট্টগ্রাম আইনজীবী সমিতি অডিটোরিয়ামে অনুষ্ঠিত এই নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মোহাম্মদ সুলতান মহিউদ্দিন জনি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আজিজুর রশিদ রাসেল।

তীব্র প্রতিদ্বন্ধিতাপূর্ণ এই নির্বাচনে বিভিন্ন পদে নির্বাচিত অন্য প্রার্থীরা হলেন, সহ-সভাপতি রিগ্যান আচার্য্য, যুগ্ন সাধারণ সম্পাদক আবদুল জব্বার, সাংগঠনিক সম্পাদক রবিউল করিম, অর্থ সম্পাদক মো. ইমরান উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদিকা বিবি আয়েশা সুমি, দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. মঞ্জুর মোরশেদ, সাহিত্য, সাংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আবদুল্লা আল নোমান, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ আরিফ।

এছাড়া সদস্য নির্বাচিত হয়েছেন, আবু হানিফ মো. সেলিম, শাহ্ মোয়াজ্জেম রুবেল, মো. লোকমান হাকিম, মো. নাজমুল হোসেন, মো. মুনতাসির আলী মামুন। 

সদ্য নির্বাচিত ব্লা সভাপতি মহিউদ্দিন জনি বলেন, নিজের বিশ্ববিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থীদের সংগঠনে দায়িত্ব পাওয়া অত্যন্ত গর্বের। আমাকে ভোটের মাধ্যমে বিজয়ী করায় আমি প্রাণের সংগঠনের সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি নির্বাচনে দেওয়া প্রতিশ্রুতি রক্ষায় কাজ করবো।

নির্বাচিত সাধারণ সম্পাদক আজিজুর রশিদ রাসেল বলেন, ব্লা আমার প্রাণের সংগঠন। এই সংগঠনের প্রত্যক্ষ ভোটে আমাকে  সাধারণ সম্পাদক নির্বাচিত করায় আমি চিরকৃতজ্ঞ। চট্টগ্রাম আদালতে সংগঠনের প্রতিটি সদস্যের যে কোন সমস্যায় আমি নিজেকে উজাড় করে দিয়ে কাজ করবো। এই সংগঠনকে একটি শক্ত ভিত্তি তৈরী করে দিতে আমার নিরলস প্রচেষ্টা থাকবে।

নির্বাচন কমিশনার এ্যাডভোকেট শাহেদ উল সাইমন বলেন, শনিবার সকাল ১০ থেকে বিকেল ৪ টা পর্যন্ত শান্তিপূর্ণ ভাবে বিশ্ববিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থীরা তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করেছে। 

-সিভয়েস/এনএইচ/এমএম

আদালত প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়