Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


বেগম জিয়ার সুচিকিৎসা নিয়ে দেশবাসী সংঙ্কিত :  ডা. শাহাদাত

প্রকাশিত: ১৫:১৭, ৩ এপ্রিল ২০১৯
বেগম জিয়ার সুচিকিৎসা নিয়ে দেশবাসী সংঙ্কিত :  ডা. শাহাদাত

ছবি সিভয়েস

বিএনপি চেয়ারপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় চট্টগ্রাম মহানগর বিএনপির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার ( এপ্রিল) বুধবার বাদে আসর হযরত আমানত শাহ  (রহ:) দরগাহ জামে মসজিদে কেন্দ্র  এই দোয়া মাহফিল আয়োজন করা হয়।

দোয়া মাহফিলের আগে বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন বলেন, বেগম খালেদা জিয়া খুবই অসুস্থ। তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন জটিল রোগে ভোগছেন। তিনি ঠিক মতো খাওয়া দাওয়া করতে পারছেন না। কারাগারে তাকে উপযুক্ত চিকিৎসা দেওয়া হয়নি। তাকে যখন পিজি হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছিল। তিনি ভালোভাবে দাঁড়াতে পারছিলেন না। তাকে হুইল চেয়ারে করে নিয়ে যাওয়া হয়েছে।

তিনি বলেন, বিএনপির পক্ষ থেকে বার বার দাবি করা হয়েছে বেগম খালেদা জিয়ার পছন্দ মতো একটি বিশেষায়িত হাসপাতালে নিয়ে চিকিৎসা দেয়া হোক। কিন্তু বেগম খালেদা জিয়ার ইচ্ছা অনুযায়ী চিকিৎসার দাবিকে অগ্রাহ্য করে তাকে আবারো পিজি হাসপাতালে নিয়ে এসেছে। বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা নিয়ে দেশবাসী শঙ্কিত।

দোয়া মাহফিলে আগত নেতাকর্মীদের উদ্দেশ্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর বলেন, বেগম খালেদা জিয়া বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী। তিনি জটিল রোগে আক্রান্ত। রাজনৈতিক প্রতিহিংসার কারণে সরকার তাকে তার ইচ্ছা অনুযায়ী চিকিৎসা সেবা থেকে বঞ্চিত করছে। ক্ষমতাশীনরা সুকৌশলে বিনা চিকিৎসায় বেগম জিয়াকে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। অবিলম্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পছন্দমত চিকিৎসা সেবা প্রদান নিঃশর্ত মুক্তির দাবি জানাই।

এসময় চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি আবু সুফিয়ান বলেন, সরকার বেগম খালেদা জিয়ার বিপুল জনপ্রিয়তায় ভীত হয়ে তাকে অন্যায়ভাবে কারাগারে বন্দি করে রেখেছে। প্রয়োজনে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে এই সরকারের বিরুদ্ধে জনগণকে সাথে নিয়ে রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে। 

দোয়া মুনাজাত পরিচালনা করেন শাহাজাদা এনায়েত উল্লাহ খান। এতে শরীক হন চট্টগ্রাম মহানগর বিএনপির সহ-সভাপতি এম. আজিজ, মো. মিয়া ভোলা, শফিকুর রহমান স্বপন, সৈয়দ আহমদ, অধ্যাপক নুরুল আলম রাজু, মো. ইকবাল চৌধুরী, এস.এম আবুল ফয়েজ, যুগ্ম সম্পাদক ইসকান্দর মির্জা, আর ইউ চৌধুরী শাহিন, আহমেদুল আলম চৌধুরী রাসেল, আনোয়ার হোসেন লিপু, শাহেদ বক্স, গাজী মো. সিরাজ উল্লাহ, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক জহির আহমদ, মো. ইব্রাহিম চৌধুরী, এম আই চৌধুরী মামুন, হামিদ হোসেন, হাজী নুরুল আক্তার, ডা. এস এম সরওয়ার আলম, হেলাল চৌধুরী, আব্দুল নবী প্রিন্স, মো: আলী, আব্দুল বাতেন, থানা বিএনপির সভাপতি মনজুর রহমান চৌধুরী, মামুনুল ইসলাম হুমায়ুন, আব্দুল্লাহ আল হারুন, শেখ নুরুল্লাহ বাহার, নগর বিএনপির সহ-সম্পাদক একেএম পেয়ারু, আব্দুল হালিম স্বপন, মো. ইদ্রিস আলী, মো. শাহাজান, আবু মুছা, বেলায়েত হোসেন বুলু, মুক্তিযোদ্ধা আব্দুল মতিন, আবুল খায়ের মেম্বার, মোস্তাফিজুর রহমান বুলু, আব্দুল হাই, আলি আজম, থানা বিএনপির সাধারণ সম্পাদক আফতাবুর রহমান শাহিন, শরিফ উদ্দিন খান, আব্দুল কাদের জসিম, মাঈনুদ্দিন চৌধুরী মাঈনু প্রমুখ।  

-সিভয়েস/এমআই/এসএ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়