Cvoice24.com


গোপনে বিয়ে করায় সালমার স্বামীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

প্রকাশিত: ০৭:৩৬, ২৬ মার্চ ২০১৯
গোপনে বিয়ে করায় সালমার স্বামীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

গোপনে বিয়ে করার অভিযোগে দায়ের করা মামলায় ক্লোজআপ ওয়ান তারকা মৌসুমী আকতার সালমার স্বামী সানাউল্লাহ নূর সাগরের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। সালমাকে বিয়ের আগে তার আরেকটি গোপন বিয়ে ছিল দাবি করে সেই স্ত্রীর করা মামলায় এ গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে।

চলতি বছর সালমাকে বিয়ে করেন ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূর সাগর। নূর সালমার দ্বিতীয় স্বামী। তবে সালমাকে বিয়ে করার আগে সাগর ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ২০১৪ সালের ৩ জুন গোপনে বিয়ে করেন বলে মামলায় উল্লেখ করা হয়েছে। 

গত বছর লন্ডনে যাওয়ার পর ওই স্ত্রীর সঙ্গে যোগাযোগ বিচ্ছিন্ন করে সাগর। তার প্রথম স্ত্রী কক্সবাজারের মেয়ে। যোগাযোগ বিচ্ছিন্ন করার কারণে ১৯ নভেম্বর কক্সবাজার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ মামলা (মামলা নং- ২৫৪) দায়ের করেন সাগরের শাশুড়ি। নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ এর ১১ (গ), ১১ (গ)/৩০ ধারায় তার বিরুদ্ধে মামলাটি রুজু হয়।

আসামিদের গ্রেফতারের জন্য ময়মনসিংহের হালুয়াঘাট থানায় গ্রেফতারি পরোয়ানা পাঠিয়েছেন কক্সবাজার জেলা ও দায়রা জজ এ এইচ এম মাহমুদুর রহমান। তবে গ্রেফতারি পরোয়ানা এখনো পৌঁছেনি বলে জানিয়েছেন হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম তালুকদার।

জাহাঙ্গীর আলম তালুকদার বলেন, মামলা হয়েছে শুনেছি। তবে আমি এখনো গ্রেফতারি পরোয়ানা হাতে পায়নি। পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেব।

সাগরের বিরুদ্ধে অভিযোগে বলা হয়েছে, ২০১৪ সালের ৩ জুন সানাউল্লাহ নূরে সাগরের সঙ্গে কক্সবাজারের মেয়ের ২০ লাখ টাকা কাবিনে বিয়ে হয়। ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে বিয়ের পর থেকে নানাভাবে যৌতুকের জন্য চাপ দিতে থাকেন সাগর। শারীরিকভাবে নির্যাতন করতে থাকেন। মেয়ের কথা চিন্তা করে সাগরকে ৩ কিস্তিতে ১০ লাখ দেন। সেই টাকায় সানাউল্লাহ নূরে সাগর যুক্তরাজ্যে ‘বার অ্যাট ল’ পড়তে যান। এর মধ্যে বাংলাদেশে এসে কাউকে না জানিয়ে সাগর ক্লোজআপ তারকা সালমাকে গোপনে বিয়ে করেন এবং নিজেকে অবিবাহিত দাবি করেন।

-সিভয়েস/এনএইচ/এমএম

বিনোদন ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়