Cvoice24.com


উখিয়ায় জাহাঙ্গীর ভাইস চেয়ারম্যান নির্বাচিত

প্রকাশিত: ১৫:৫৫, ২৪ মার্চ ২০১৯
উখিয়ায় জাহাঙ্গীর ভাইস চেয়ারম্যান নির্বাচিত

উখিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে রেকর্ড সংখ্যক ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন টিউবওয়েল মার্কার প্রার্থী তরুণ নেতা জাহাঙ্গীর আলম।

সহকারি রিটার্নিং অফিসার কার্যালয় থেকে ৪৫টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে জানা যায়, টিউবওয়েল মার্কার প্রার্থী জাহাঙ্গীর আলম পেয়েছেন ৩৮ হাজার ১ শত ৭ ভোট, মাইক মার্কার এডভোকেট রাশেল পেয়েছেন ২ হাজার ২ শত ২৭ ভোট, উড়োজাহাজ মার্কার মাহাবুবুল আলম পেয়েছেন ১৪ শত ৯৫ ভোট, বই মার্কার নুরুল হুদা পেয়েছেন ১১ শত ৬১ ভোট, তালা মার্কার জিহান চৌধুরী পেয়েছেন ১১ শত ৫৩ ভোট ও চশমা মার্কায় রুহুল আমিন পেয়েছেন ২০ ভোট।

একটি জরিপে দেখা গেছে, প্রতিদ্বন্দ্বী অপর পাঁচ প্রার্থীর মোট ভোট ৬ হাজার ৫৬টি। অপর তিন প্রার্থীর মোট ভোট একত্রিত করলেও জাহাঙ্গীর আলম তাদের ৫জনের থেকে ৩৫ হাজার ৮শ ৮০ ভোট বেশী পেয়েছে।

ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়ে তাৎক্ষনিক এক প্রতিক্রিয়ায় জাহাঙ্গীর আলম জানান, "উখিয়াবাসী আমাকে ভালবেসে এত বিপুল সংখ্যক ভোট দিয়েছে। তাই আমি উপজেলাবাসীকে ধন্যবাদ সহ শুভেচ্ছা জানাই।পাশাপাশি প্রশাসনকে আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।আমি দলমতের উর্ধ্বে থেকে আমার দায়িত্ব পালনের জন্য সংশ্লিষ্ঠ সকলের সহযোগীতা কামনা করছি"।

উল্লেখ্য, রবিবার সকাল ৮ টা থেকে উপজেলার ৪৫ টি কেন্দ্রে ভোট গ্রহণ শুরু হয়ে ৪ টায় ভোট গ্রহণ শেষ হয়। উপজেলার মোট ভোটার ১ লাখ ১৮ হাজার ৭৮৫ জন। তাদের মধ্যে পুরুষ ভোটার রয়েছেন ৬০ হাজার ৪ ৮৮ জন। নারী ভোটার রয়েছেন ৫৮ হাজার ২৯৭ জন।

ইতিপূর্বে চেয়ারম্যান এবং সংরক্ষিত ভাইস চেয়ারম্যান পদে কোন প্রতিদ্বন্দ্বিতাকারী না থাকায় উখিয়া উপজেলায় হামিদুল হক চৌধুরী এবং কামরুন্নেছা চৌধুরীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করেন রিটার্নিং অফিসার। ফলে উপজেলাটিতে শুধুমাত্র ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হয়।

-সিভয়েস/এস

 

উখিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়