Cvoice24.com


সীতাকুণ্ডে আগুনে পুড়ল ৫ হাজার মুরগি

প্রকাশিত: ১৪:১৩, ২২ মার্চ ২০১৯
সীতাকুণ্ডে আগুনে পুড়ল ৫ হাজার মুরগি

সীতাকুণ্ড পৌরসভাধীর ৯ নং ওয়ার্ড শিবপুর এলাকায় একটি ফার্মে আগুনে পুড়ে গেছে ৫ হাজার মুরগি। আজ শুক্রবার ভোরে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে জানা গেছে। ৯৯৯ এ ফোন দেয়ার পরও ফায়ার সার্ভিসের কোন সাড়া পাওয়া যায় নি বলে অভিযোগ ক্ষতিগ্রস্থ ফার্ম মালিকের।

ফার্মের মালিক মোঃ আবুল কাশেম জানান, ভোরে হঠাৎ ধাউ ধাউ করে আগুন জ্বলতে থাকে ফার্মে। মুহুর্তেই আগুনে পুড়ে ছাই হয়ে যায় ৫ হাজার মুরগি। ঘটনায় ১৫ লাখ টাকার উপরে ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

ক্ষয়ক্ষতির পরিমান কিছুটা কমানো যেত দাবী করে তিনি অভিযোগ করে বলেন, আমরা বেশ কয়েকবার ৯৯৯ ফোন দিয়ে আগুন লাগার ঘটনাটি জানানোর পরও ফায়ার সার্ভিসের গাড়ি আসেনি। যদি ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রন কাজ করত তাহলে ক্ষয়ক্ষতির পরিমাণ অনেক কম হওয়ার সম্ভাবনা ছিল।

এ বিষয়ে সীতাকুণ্ড ফায়ার সার্ভিসের অফিসার ইনচার্জ ওয়াসি আজাদ বলেন, আমাদের কাছে সরাসরি কোন ফোন কল আসেনি তবে ৯৯৯ থেকে একটি কল এসেছিল। পরে ৯৯৯ থেকে দেওয়া নাম্বারে ফোন করে যোগাযোগের চেষ্টা করা হলে কেউ ফোন রিসিভ করেনি। পরে আমরা ৯৯৯ নাম্বারে পুনরায় কল করে দেওয়া নাম্বারে ফোন রিসিভ না করার বিষয়টি অবহিত করি।

সিভয়েস/এএস

সীতাকুণ্ড প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়