Cvoice24.com


মিরসরাইতে আন্তঃ ক্রিকেট লীগের দ্বিতীয় মৌসুমের উদ্বোধন

প্রকাশিত: ১৭:০৬, ২১ মার্চ ২০১৯
মিরসরাইতে আন্তঃ ক্রিকেট লীগের দ্বিতীয় মৌসুমের উদ্বোধন

মিরসরাই স্পোর্টিং ক্লাব আন্তঃক্রিকেট লীগের উদ্বোধন সম্পন্ন হয়েছে। আজ ২১ মার্চ বৃহস্পতিবার ক্লাবটির ঘরোয়া মাঠ জোরারগঞ্জ আর্দশ উচ্চ বিদ্যালয় মাঠে ২য় বারের আয়োজিত মতো এই লীগের শুভ উদ্বোধন করেন মিরসরাই স্পোর্টিং ক্লাবের আহ্বায়ক কমিটি সদস্য ও ক্রিকেট উপকমিটির আহ্বায়ক জাহিদ শুভ। এসময় আরো উপস্থিত ছিলেন ক্লাবটির সচিব সামসুদ্দিন আবিদ এবং মিরসরাই স্পোর্টিং ক্লাবের সদস্য দ্বীন মোহাম্মদ সহ খেলোয়াড়।

 এরপর সংক্ষিপ্ত আলোচনা সভায় উপস্থিত ছিলেন মিরসরাই স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা আহ্বায়ক জসিম উদ্দিন দুলাল, এমএসসি এর সদস্য এবং ফুটবল উপ কমিটির আহ্বায়ক নিতাই দাস, চট্রগ্রাম উত্তর জেলা ছাত্র লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং আওয়ামী লীগ নেতা মানারাত চৌধুরী বাবু, ৩নং ইউনিয়ন জোরারগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম সুজন  এবং যুবলীগ সদস্য তহিদুল ইসলাম।

উদ্বোধনী খেলায় মোকাবেলা করেন একাডেমীর দুই দল এম এস সি ফাইটার নাইটস এবং এম এস সি রাইডার্স।

উদ্বোধনী খেলায় রাইডার্সকে ৩ উইকেটে হারিয়ে জয় লাভ করেন বর্তমান চ্যাম্পিয়ন ফাইটার নাইটস।

ম্যান অব দা ম্যাচ নির্বাচিত হন ফাইটার নাইটসের আব্দুর রহিম।

 মিরসরাই স্পোর্টিং ক্লাবের আহ্বায়ক জসিম উদ্দিন দুলাল সিভয়েসকে বলেন, আমরা ২০১৬ সালে ক্লাবের কার্যক্রম শুরু করি। বর্তমান সদস্য ৯০ জন খেলোয়াড় এই একাডেমিতে অনুশীলন করে। একাডেমির ক্রিকেট বিভাগের কোচের দায়িত্বে আছেন কামাল হোসেন।

ক্লাবটির সদস্য সচিব শামসুদ্দিন আবির বলেন, এই একাডেমীর মাধ্যমে মফস্বলে বেড়ে ওঠা খেলোয়াড়রা জাতীয় দলে খেলার স্বপ্ন দেখে। আমাদের খেলোয়াড়রা বিভাগীয় পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করেছে। ক্রিকেটের মাধ্যমে শুধু দেশ নয় বহিঃবিশ্বে উপজেলার সুনাম কুড়িয়ে আনা যায়।

গত ১৪ই মার্চ বৃহস্পতিবার বিকাল জোরারগঞ্জ একাডেমী কার্যালয়ে মিরসরাই স্পোর্টিং ক্লাব ক্রিকেট লীগের দ্বিতীয় মৌসুমের নিলাম সম্পন্ন হয়। দ্বিতীয় আসরে অংশগ্রহণ করা দল গুলো এম.এস.সি ফাইটার নাইটস,এম এস সি কিংস,এম এস সি রাইডার্স এবং এম এস সি ডাইনামাইটস।

প্রতিটি দলে রয়েছে এক জন আইকন সহ ১৬ জন খেলোয়াড়। উৎসব মুখর দ্বিতীয় আসরে অংশ গ্রহণ করছেন মোট ৬৪ জন খেলোয়াড়।

-সিভয়েস/এস

 

জোরারগঞ্জ প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়