Cvoice24.com


সাতকানিয়ায় মাটি পাচারকালে ব্যবহৃত স্কেভেটর জব্দ

প্রকাশিত: ১৬:৪২, ২১ মার্চ ২০১৯
সাতকানিয়ায় মাটি পাচারকালে ব্যবহৃত স্কেভেটর জব্দ

সাতকানিয়ায় নির্বাহী ম্যাজিষ্ট্রেটের উপস্থিতিতে নষ্ট করা হচ্ছে জব্দকৃত স্কেলেভেটর

সাতকানিয়ায় ফসলী জমির মাটি পাচারে ব্যবহৃত স্কেভেটর জব্দ করে বিকল করে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা ও পৌর কার্যালয়ের পাশে একটি ফসলী জমির মাটি পাচারকালে এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্টেট দীপঙ্কর তঞ্চঙ্গ্যা। ভ্রাম্যমাণ আদালত ও পুলিশের উপস্থিতি  টের পেয়ে ঘটনাস্থল থেকে সটকে পড়ায় কাউকে গ্রেফতার করা সম্ভব হয় নি।

এর আগে সকালে উপজেলার বাজালিয়া ইউনিয়নের বোমাংহাট, কেওচিয়া ইউনিয়নের কেরানীহাট এবং উপজেলা সদরের পৌর এলাকার বিভিন্ন দোকানে অভিযান পরিচালনা করে ৬০ হাজার টাকা জরিমানা আদায় করে ভ্রাম্যমাণ আদালত।

লাইসেন্স বিহীন সম্পূর্ণ অবৈধভাবে মৎস্য ও পশুখাদ্য বিক্রয়ের দায়ে তিনটি দোকানকে ৩০ হাজার টাকা, মেয়াদোত্তীর্ণ ঔষধ রাখার দায়ে ১টি ঔষধের দোকানকে ১০ হাজার টাকা এবং মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রয়ের দায়ে ২টি কনফেকশনারীকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দীপঙ্কর তঞ্চঙ্গ্যা জানান, পৌরসভা কার্যালয়ের পাশে স্কেলেভেটর দিয়ে মাটি পাচারের খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পুলিশ ও ভ্রাম্যমাণ আদালতের খবর পেয়ে মাটি পাচারে ব্যবহৃত স্কেলেভেটর টি নষ্ট ও ভেঙ্গে দিয়েছি। ফসলী জমির মাটি পাচারের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। সকালে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৬০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

সিভয়েস/এএস
 

সাতকানিয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়