Cvoice24.com


রাতে চাকরিজীবীদের ভিড় বাণিজ্য মেলায়

প্রকাশিত: ১৭:১১, ২০ মার্চ ২০১৯
রাতে চাকরিজীবীদের ভিড় বাণিজ্য মেলায়

ছবি: সিভয়েস

নগরীর পলোগ্রাউন্ড মাঠে ৬ মার্চ থেকে ২৭তম চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্য মেলা (সিআইটিএফ) শুরু হয়েছে। আজ বুধবার (২০ মার্চ) ২৭তম চট্টগ্রাম আন্তর্জাতিক বাণিজ্য মেলার ১৫তম দিন। সাপ্তাহিক ছুটির দিন না হওয়া সত্ত্বেও কর্মব্যস্ততা শেষে মেলা প্রাঙ্গণ যেন জনসমুদ্রে পরিণত হয়েছে। ক্রেতা ও দর্শনার্থীদের স্রোতে মেলায় তিল ধারনের ঠাঁই নেই। 

সরেজমিনে গিয়ে দেখা যায়, বুধবার (২০ মার্চ) রাত ঘনিয়ে আসলেও যেন দর্শনার্থীদের স্রোত কমছে না। মেলা ঘুরে মনে হলো যেন, আজ বিশেষ কোনো দিন।

মানুষের ভিড় ঠেলে মেলার দিকে এগিয়ে যাচ্ছিলেন সুফিয়া আমান। পাঁচ বছরের সন্তান, স্বামী, শ্বাশুড়ীকে নিয়ে মেলায় ঘুরতে এসেছেন নগরীর জামাল খান এলাকার বাসিন্দা  ব্যাংক কর্মকর্তা সুফিয়া আমান।

তিনি বলেন, কর্মব্যস্ততার কারণে পরিবারের সবাইকে নিয়ে কোথাও তেমন ঘুরতে যাওয়া হয় না। অফিস শেষ করে বাণিজ্য মেলায় ঘুরতে আসলাম পরিবার সবাইকে নিয়ে। মেলায় এসে দেখি অনেক মানুষের সমাগম। প্রথমে টিকিট কাউন্টারে মানুষের ঢল দেখে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলাম। পরে ছোট ছেলের আবদার রাখতেই মানুষের ভিড়ের মাঝেও মেলায় ঢুকা হলো।

মেলা কমিটির কো-চেয়ারম্যান কামাল মোস্তফা চৌধুরী সিভয়েসকে বলেন, মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকে। রাত ১০টা পর্যন্ত মেলা খোলা থাকার কারণে যারা চাকরি করছেন তারাও কর্মব্যস্ততা শেষ করে মেলায় ঘুরতে আসতে পারছেন।

-সিভয়েস/এসএ

মিনহাজ মুহি

সর্বশেষ

পাঠকপ্রিয়