Cvoice24.com


ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন

প্রকাশিত: ১১:৫০, ২০ মার্চ ২০১৯
ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি সম্পন্ন

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপির সফল বাইপাস সার্জারি সম্পন্ন হয়েছে। বুধবার (২০ মার্চ) সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে কার্ডিওথোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামির নেতৃত্বে তার বাইপাস সার্জারি সম্পন্ন হয়। বর্তমানে তাকে কাদেরকে পোস্ট অপারেটিভ কেয়ারে রাখা হয়েছে। 

সিঙ্গাপুরে ওবায়দুল কাদেরের চিকিৎসা সমন্বয়ক বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের পরিচালক এবং নিওরোলজিস্ট প্রফেসর ডা. আবু নাসার রিজভী বুধবার বিকেলে ডা. সিবাস্টিনকে উদ্ধৃত করে এ তথ্য জানান। এর আগে কার্ডিও থোরাসিক সার্জন ডা. সিবাস্টিন কুমার সামি জনাব কাদেরের অপারেশন পরবর্তী অগ্রগতি পরিবারের সদস্যদের ব্রিফ করেন।

কাদেরের পরিবার এ সময় মহান স্রষ্টা ও দেশবাসীর কাছে কৃতজ্ঞতা জানিয়ে তাঁর পূর্ণাঙ্গ সুস্থতার জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

-সিভয়েস/এএস

ওবায়দুল কাদেরের সহধর্মিনী বেগম ইসরাতুন্নেসা কাদের, ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র আব্দুল কাদের মির্জা, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী  শ.ম. রেজাউল করিম এমপি, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ এমপি, সংসদ সদস্য আসলামুল হক, সেতু বিভাগের সিনিয়র সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম, স্বাস্থ্য সেবা বিভাগের সচিব আসাদুল ইসলাম, সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার মোস্তাফিজুর রহমান, নোয়াখালী জেলা সমিতি ঢাকার সভাপতি ও কোম্পানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান শাহাবুদ্দীন, আওয়ামী লীগ নেতা আলাউদ্দীন নাসিম প্রমুখ উপস্থিত ছিলেন।

সিভয়েস/এএস

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়