Cvoice24.com


চবিতে অঙ্গনের বর্ষপূর্তি বৃহস্পতিবার

প্রকাশিত: ১৫:৪৩, ১৯ মার্চ ২০১৯
চবিতে অঙ্গনের বর্ষপূর্তি বৃহস্পতিবার

‘সুস্থ সংস্কৃতি হোক মানবিক সমাজ গঠনের হাতিয়ার’- প্রতিপাদ্যকে ধারণ করে২৯ বছরপূর্তি উৎসব ২০১৯’  আয়োজন করতে যাচ্ছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ঐতিহ্যবাহী সাংস্কৃতিক সংগঠনঅঙ্গন’। আগামী বৃহস্পতিবার (২১মার্চ) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কলা মানববিদ্যা অনুষদেরজারুল তলায়উৎসবটি অনুষ্ঠিত হবে।

দিনব্যাপী অনুষ্ঠানমালার মধ্যে রয়েছে বর্ষপূর্তির  ‌র‌্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান এবং নাটক . রাহমান নাসির উদ্দিনের লেখাবাতিলের ঘরবসতি

চবি নৃবিজ্ঞান বিভাগের শিক্ষক অঙ্গন প্রেসিডেন্ট অধ্যাপক . রাহমান নাসির উদ্দিনের সভাপতিত্বে সভায় আলোচক হিসেবে থাকবেন কলা মানববিদ্যা অনুষদের ডীন অধ্যাপক . মো. সেকান্দার  চৌধুরী, লোক প্রশাসন বিভাগের অধ্যাপক হোসাইন কবির, ফরেস্ট্রি এন্ড এনভায়রনমেন্টাল বিভাগের অধ্যাপক . মো. দানেশ মিয়া এবং ফলিত রসায়ন কেমিকৌশল বিভাগের সহকারী অধ্যাপক . সুমন গাঙ্গলি। অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য সকলকে অনুরোধ করেছেন অঙ্গন সাধারণ সম্পাদক পলাশ কুমার দত্ত।

অঙ্গন গত তিন দশক ধরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে একটি অরাজনৈতিক সাংস্কৃতিক সংগঠন হিসাবে প্রগতিশীল, সৃজনশীল এবং সুস্থ সংস্কৃতির ধারাকে লালন-পালন করে আসছে। অঙ্গন তার নিজস্ব সাংগঠনিক সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে প্রজন্মের পর প্রজন্মের মনে সুস্থ সাংস্কৃতিক চর্চার মাধ্যমে সমাজ রূপান্তরের দর্শন বিস্তার করে আসছে।

-সিভয়েস/এসএ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়