Cvoice24.com


কাল ভোট, রাঙামাটির ২০৮ টি কেন্দ্রে সরঞ্জাম গেছে

প্রকাশিত: ১৩:২১, ১৭ মার্চ ২০১৯
কাল ভোট, রাঙামাটির ২০৮ টি কেন্দ্রে সরঞ্জাম গেছে

দেশের বিভিন্ন উপজেলার সাথে দ্বিতীয় ধাপে পঞ্চম উপজেলা নির্বাচন রাঙামাটিতে অনুষ্ঠিত হতে যাচ্ছে। রাঙামাটির ১০টি উপজেলায় এ নির্বাচন অনুষ্ঠিত হবে। কাল ১৮ মার্চ নির্বাচন উপলক্ষে রবিবার সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলার মোট ২০৮টি ভোট কেন্দ্রে জনবল ও ভোটের সরঞ্জাম পাঠানো হয়েছে। 

রাঙামাটির ১০ উপজেলার ভোট কেন্দ্রের ২০৮টি এর মধ্যে ২২টি দূর্গম এলাকায় হওয়ায় এতে হেলিকাপ্টারযোগে নির্বাচনী সরঞ্জামসহ ভোটের প্রয়োজনীয় জনবল পাঠানো হয়।
রাঙামাটির ১০ টি উপজেলার মধ্যে দুইটিতে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আওয়ামীলীগের প্রার্থী নির্বাচিত হয়েছে। তারা হচ্ছেন লংগদুরে আব্দুর বারেক সরকার ও কাপ্তাই’র মফিজুল হক। অন্যদিকে বাকি আট উপজেলায় চেয়ারম্যান পদে ২২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এছাড়া ১০ উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩১ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২৬ জন  প্রার্থী ভোটের মাঠে লড়ছেন।

অন্যদিকে রাঙামাটি জেলার প্রতিটি ভোট কেন্দ্রে রাঙামাটি জেলা প্রশাসক পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে বলে জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা এস এম শফি কামাল। রাঙামাটির প্রতিটি ভোট কেন্দ্রে আনসার ও পুলিশের পাশাপাশি সেনাবাহিনীও মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

উল্লেখ্য, রাঙামাটির দশ উপজেলায় মোট ভোটার রয়েছে ৪ লাখ ১৮ হাজার ২৪৮ জন। এরমধ্যে পুরুষ ২লাখ ২০হাজার ৩৯৫ ও মহিলা ১ লাখ ৯৭ হাজার ৮৩৫জন।
-সিভয়েস/এস

রাঙামাটি প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়