Cvoice24.com


জাতীয় মহিলা কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন রাঙ্গামাটি

প্রকাশিত: ১৩:০২, ১৬ মার্চ ২০১৯
জাতীয় মহিলা কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন রাঙ্গামাটি

ছবি: সিভয়েস

আন্তঃজেলা জাতীয় মহিলা কাবাডি প্রতিযোগিতায় মৌলভীবাজার জেলা মহিলা কাবাডি দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে রাঙ্গামাটি জেলা মহিলা কাবাডি দল।

শনিবার (১৬ মার্চ) চট্টগ্রাম পুলিশ লাইন্স এস এফ ফিল্ডে আন্তঃজেলা জাতীয় মহিলা কাবাডি প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। উক্ত খেলায় খাগড়াছড়ি জেলা দলকে পরাজিত করে ফাইনালে আসা মৌলভীবাজার জেলা দলের সাথে মুখোমুখি হয়  চট্টগ্রাম জেলা দলকে পরাজিত করে ফাইনালে উঠা রাঙ্গামাটি জেলা দল। টানটান উত্তেজনাপূর্ণ ফাইনাল ম্যাচে ৩১-২৮ পয়েন্টে জয় লাভ করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরভ অর্জন করে রাঙ্গামাটি মহিলা কাবাডি দল।

অন্যদিকে তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে চট্টগ্রাম জেলা দলকে পরাজিত করে তৃতীয় স্থান অধিকার করে খাগড়াছড়ি জেলা দল।

খেলা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ সমাপনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিএমপির কমিশনার মো.মাহবুবর রহমান। এসময় সিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) আমেনা বেগমসহ সিএমপির উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 

এসময় চ্যাম্পিয়ন, রানার্সআপ তৃতীয় স্থান অর্জনকারী দলগুলোর হাতে পুরস্কার তুলে দেন মো. মাহবুবর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে মো.মাহবুবুর রহমান বিজয়ী বিজেতা উভয় দলকে অভিনন্দন জানান। তিনি সফলভাবে আন্তঃজেলা জাতীয় মহিলা কাবাডি প্রতিযোগিতা সম্পন্ন করায় আয়োজক, খেলোয়াড়, অংশ নেয়া দলগুলোর কর্মকর্তা সহ সকলকে ধন্যবাদ জানান।

-সিভয়েস/এআরটি/এসএ

ক্রীড়া প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়