Cvoice24.com


‘মেননের সংসদ সদস্য পদ বাতিল চাই’- বাবুনগরী

প্রকাশিত: ১৭:০০, ১৪ মার্চ ২০১৯
‘মেননের সংসদ সদস্য পদ বাতিল চাই’- বাবুনগরী

বাশঁখালীর আল জামিয়া আল ইসলামিয়া জলদী মখজনুল উলুম (বাইঙ্গাপাড়া) বাঁশখালী বড় মাদ্রাসা ৯১ তম বার্ষিক মাহফিল বৃহস্পতিবার (১৪ মার্চ) অনুষ্ঠিত হয় । মাহফিলে প্রধান মেহমান হিসাবে উপস্থিত ছিলেন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারীর মহাপরিচালক ও কওমী মাদরাসা শিক্ষাবোর্ড (বেফাক) চেয়ারম্যান ও অত্র জামিয়ার প্রধান পরিচালক আল্লামা শাহ আহমদ শফী।

মাহফিলে আলোচনায় অংশ নেন হাটহাজারী মাদ্রাসার মুহাদ্দিস আল্লামা শেখ আহমদ, মুফতি ইসহাক নুর,  আল্লামা ফোরকান, আশরাফ আলী নিজামপুরী, আল্লামা মুফতি আজিজুল হক আলমাদানী, মুফতি ফজলুল হক আমিনীর (রাহঃ) জামাতা ঢাকা লালবাগ মাদ্রাসার মুহাদ্দিস মুফতি সাখাওয়াত ইসলাম, মুফতি ফয়জুল্লাহ, মুঈনুদ্দীন রুহী, মুফতি নুর মোহাম্মাদ, নাছিরাবাদ মাদ্রাসার মহাপরিচালক মাওলানা আব্দুল জাব্বার, সার্বিক তত্তবধানে  বায়তুল ইরফান মাদ্রাসার পরিচালক মাওলানা মনছুরুল হক, মাওলানা আব্দুর রহমান বিন আব্দুস সোবহান,জলদী মাদ্রাসার দাতা ও প্রতিষ্ঠাতা সদস্য (মোত্তয়াল্লী) মুহাম্মদ মিজান বিন তাহের প্রমুখ।

মাহফিলে বিশেষ মেহমান হিসেবে উপস্থিত থাকবেন হেফাজত ইসলাম বাংলাদেশের মহাসচিব ও দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসার মুহাদ্দিস আল্লামা জুনাইদ বাবুনগরী বৃহস্পতি বিকাল ৬.৫০মিনিটে টায় সময় মাহফিল স্থলে উপস্থিত হন।

মাহফিলে উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহনকারী চেয়ারম্যান প্রার্থীরা উপস্থিত ছিলেন।

প্রধান মেহমান হেফাজতে ইসলাম বাংলাদেশের মুহতারাম আমীর, দারুল উলূম মুঈনুল ইসলাম হাটহাজারীর মহাপরিচালক ও কওমী মাদরাসা শিক্ষাবোর্ড (বেফাক) চেয়ারম্যান ও অত্র জামিয়ার প্রধান পরিচালক আহমদ শফী বলেন, যারা চুরি করে, অন্যায় অবিচার করে, মিথ্যা কথা বলে সন্ত্রাসী করে তারা দোযখে যাবে । তাই এসব কাজ থেকে নিজেকে দুরে রাখা প্রয়োজন ।

তিনি বলেন, এ মাদ্রাসাটি লেখাপড়া করেনি এমন কোন আলেম নেই তাই এ মাদ্রাসাটিকে টিকিয়ে রাখা প্রয়োজন । এর আগে সকালে হেফাজতে ইসলাম বাংলাদেশের মুহতারাম আমীর শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী বাশঁখালীতে এসে মাষ্টার নজির আহমদ কলেজে ও বায়তুল ইরফান মাদ্রাসা গিয়ে ছবক প্রদান করে বলে জানা যায় ।

আল্লামা জুনাইদ বাবুনগরী বলেন, হেফাজত বিষবৃক্ষ নয়,বরং রাশেদ খান মেননই হচ্ছে বিষবৃক্ষ, তার কঠিন শাস্তি ও সংসদ সদস্য পদ বাতিল চাই।

-সিভয়েস/এস

বাঁশখালী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়