Cvoice24.com

ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের জার্সি উন্মোচন
ক্রিকেটার নাঈম আমাদের মুখ উজ্জ্বল করেছে : মেয়র নাছির

প্রকাশিত: ০৭:৪৭, ৮ মার্চ ২০১৯
ক্রিকেটার নাঈম আমাদের মুখ উজ্জ্বল করেছে : মেয়র নাছির

ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের জার্সি উন্মোচন করছেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন ও নিয়াজ মোর্শেদ এলিট। ছবি : আজিম অনন

ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের সভাপতি ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রাম পূর্বের মতোই সফলতা ধরে রাখবে। এ টিমে খেলে খেলোয়াড়দের জাতীয় দলে অংশগ্রহণ আমাদের কার্যক্রমকে আরও বেশি গতিশীল করে তুলবে। সর্বশেষ নাঈম হাসান আমাদের মুখ উজ্জ্বল করেছে।  শুক্রবার (৮ মার্চ) সকাল ১০টায় সিটি কর্পোরেশন মিলনায়তনে ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রাম ক্রিকেট টিমের জার্সি উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এছাড়া সিটি মেয়র খেলোয়াড়দের কোন ধরনের চাপ না নিয়ে খেলার পরামর্শ দেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ব্রাদার্স ইউনিয়ন ঢাকা ও চট্টগ্রাম ক্রিকেট কমিটির চেয়ারম্যান ও আওয়ামী লীগের আন্তর্জাতিকবিষয়ক উপ-কমিটির সদস্য নিয়াজ মোর্শেদ এলিট। 

উপস্থিত ছিলেন ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রাম ক্রিকেট কমিটির কো-চেয়ারম্যান মো. গিয়াস উদ্দিন, কো-চেয়ারম্যান মাহমুদুল রনি, কো-চেয়ারম্যান মো. আবুল বশার, চট্টগ্রাম ক্রিকেট কমিটির সাধারণ সম্পাদক আবু হাসনাত ওবাইয়দা মার্শাল, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. সালাউদ্দীন, যুগ্ম-সাধারণ সম্পাদক জুনায়েদ ইজদানি রবিন, সদস্য মো. নুরুজ্জামান ও ম্যানেজার আবদুর রশিদ লোকমান। 

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের সাধারণ সম্পাদক মো. মাহবুবুল আলম, পরিচালক দিদারুল আলম, পরিচালক ওয়াহিদ শিমুল, সিটি কর্পোরেশনের প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সাহেদ চৌধুরী, প্রধান প্রকৌশলী রফিকুল ইসলামসহ ব্রাদার্স ইউনিয়নের নেতৃবৃন্দ ও খেলোয়াড়বৃন্দ।

অনুষ্ঠানে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন তরুণ আওয়ামীলীগ নেতা নিয়াজ মোর্শেদ এলিট ব্রাদার্স ইউনিয়ন ঢাকা ও চট্টগ্রাম ক্রিকেট কমিটির চেয়ারম্যান নির্বাচিত হওয়া তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় তিনি দলকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

 সিভয়েস/ওআই/এএইচ

ক্রীড়া প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়