Cvoice24.com


আমিরাতে আকতার সুপা‌র মার্কেট উদ্বোধন করলেন তাহের শাহ

প্রকাশিত: ০৬:৪২, ৩ মার্চ ২০১৯
আমিরাতে আকতার সুপা‌র মার্কেট উদ্বোধন করলেন তাহের শাহ

আরব আমিরাতে বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) বিকাল ৩ টায় আকতার সুপার মার্কেট উদ্বোধন করলেন ছৈয়দ মুহাম্মদ তাহের শাহ (রহ.)।

আরব আমিরাতের মোসাফফা সানাইয়া ৪৪ নম্বর বাংলাদেশি মালিকানাধীন সবচেয়ে বড় বিপনি বিতান গ্রুপ “‌মোহাম্মদ আকতার সুপার মার্কেটের অঙ্গ প্রতিষ্ঠান ক্যাশ এন্ড ক্যারি পাইকারি মার্কেটের ফিতা কেটে উদ্ভোধন করা হয়। 
বিকালে গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ আকতারের সভাপতিত্বে ব্যাংকার মামুন কাউছারের পরিচালনায় উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আল্লামা ছৈয়দ মুহাম্মদ তাহের শাহ।

বিশেষ অতিথি ছিলেন শাহজাদা আল্লামা ছৈয়দ কাশেম শাহ। উপস্থিত ছিলেন আনজুমানের সহ-সভাপতি মহসিন চৌধুরী, মোহাম্মদ শাহেদুল ইসলাম, হাটহাজারী জাগৃতি ক্লাবের সাবেক সভাপতি মঞ্জুরুল ইসলাম, আনিছুল ইসলাম, আল আমিনসহ সুপার মার্কেটের সদস্যরা।
কোম্পানির চেয়ারম্যান আকতার বলেন, আমিরাতে বাংলাদেশিদের নতুন শ্রমবাজার বন্ধ ও ভিসা পরিবর্তনের সুযোগ না থাকায় বিপাকে পড়েছেন ব্যবসায়ীরা। দু’দেশের মাঝে কুটনৈতিক প্রচেষ্ঠার মাধ্যমে শ্রমবাজার চালুর দাবী জানান তিনি। এই সুপার মার্কেট গ্রুপের মাধ্যমে প্রবাসে কর্মসংস্থান সৃষ্টি, দেশীয় উৎপাদিত পণ্য বিশ্ব বাজারজাত করে বৈদেশিক মুদ্রার রিজার্ভ বাড়ানোর লক্ষ্যে কাজ করে যাচ্ছেন বলেও জানান তিনি।  আগামীতে সকলের সহযোগিতা নিয়ে আমিরাতের সাতটি প্রদেশে শিঘ্রই বিভিন্ন শাখার উদ্বোধনের ঘোষণা দেন গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ আকতার।
এছাড়া সুপার মার্কেটে দেশীয় প্রতিষ্ঠানে গার্মেন্টস, ইলেক্ট্রনিক, কসমেটিক ও ফুড আইটেমসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যে বিশেষ মূল্য ছাড় রাখা হয়েছে কোম্পানির পক্ষ থেকে।

সিভয়েস/এএইচ

আরব আমিরাত প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়