Cvoice24.com


টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

প্রকাশিত: ০৪:৫৬, ১ মার্চ ২০১৯
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৪

টেকনাফে বন্দুকযুদ্ধে নিহত ২জনের লাশ।

কক্সবাজারের টেকনাফে পৃথক স্থানে পুলিশ ও বিজিবির সঙ্গে বন্দুকযুদ্ধে ৪ জন নিহত হয়েছেন। নিহতরা সবাই মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে বিজিবি ও পুলিশ।

শুক্রবার (১ মার্চ) সকালে টেকনাফের হোয়াইক্যং ও সাবরাংয়ে এ ঘটনা ঘটে। 

এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ইয়াবা ও অস্ত্র।

বন্দুকযুদ্ধে নিহতরা হলেন, টেকনাফ পৌরসভার চৌধুরীপাড়ার আব্দুল জলিলের ছেলে নজির আহমদ (৩০),  মো. জাকারিয়ার ছেলে গিয়াস উদ্দিন। বাকি দু’জনের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ। তিনি সিভয়েসকে বলেন, টেকনাফের হোয়াইক্যংয়ের নয়াপাড়ার বটতলী এলাকায় অভিযানে গেলে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ইয়াবা ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে নজির ও গিয়াসের লাশ উদ্ধার করা হয়। এসময় ঘটনাস্থল থেকে ৩টি বন্দুক ও ৬ হাজার ইয়াবা এবং ৩০টি গুলির খোসা উদ্ধার করা হয়।

অন্যদিকে টেকনাফস্থ ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আছাদুদ-জামান চৌধুরী জানান, সাবরাংয়ের মন্ডলপাড়া এলাকায় অভিযানে গেলে বিজিবিকে লক্ষ্য করে গুলি চালায় ইয়াবা ব্যবসায়ীরা। এসময় আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালালে দুই ইয়াবা ব্যবসায়ী নিহত হয়। এ সময় ঘটনাস্থল থেকে ১টি বন্দুক ও ১ লাখ ইয়াবা উদ্ধার করা হয়। তবে নিহতদের পরিচয় এখনও পাওয়া যায়নি।

সিভয়েস/এএইচ
 

কক্সবাজার প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়