Cvoice24.com


ফটিকছড়িতে জমে উঠেছে দুই ইউনিয়নের নির্বাচনী প্রচারাণা

প্রকাশিত: ০৬:১২, ২৩ ফেব্রুয়ারি ২০১৯
ফটিকছড়িতে জমে উঠেছে দুই ইউনিয়নের নির্বাচনী প্রচারাণা

ফটিকছড়িতে জমে উঠেছে দুই ইউনিয়নের নির্বাচনী প্রচারাণা।

আগামী ২৮ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে ফটিকছড়ির নানুপুর ও নবগঠিত খিরাম ইউপি নির্বাচন। এ উপলক্ষে দুই ইউনিয়ন পরিষদে জমে উঠেছে নির্বাচনী প্রচারণা।

প্রার্থীরা নির্বাচনী প্রতীক পেয়ে অনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচার-প্রচারণা শুরু করেছেন। প্রতীক সম্বলিত সাদা কালো পোস্টার, ব্যানার, ফেস্টুনে ছেয়ে গেছে পুরো নির্বাচনী এলাকা। চলছে নানা স্লোগানে মাইকিং। এছাড়া পথসভা, ঘরোয়া বৈঠক, গণসংযোগও চলছে। প্রার্থীরা ছুটে চলছেন নির্বাচনী এলাকার এ প্রান্ত থেকে ঐ প্রান্তে। দিচ্ছেন নির্বাচনী নানা প্রতিশ্রুতি। এক কথায় জমে উঠেছে উক্ত দুই ইউপির নির্বাচনী প্রচারণা।

নানুপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত সৈয়দ মোহাম্মদ ওসমান গনি বাবু (নৌকা প্রতীক), স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ জাকারিয়া (আনারস প্রতীক) এবং খিরাম ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. শহিদুল আলম (নৌকা প্রতীক), স্বতন্ত্র প্রার্থী স্বরবিন্দু চাকমা (ঘোড়া প্রতীক) ও মো. সোহারাব হোসাইনসহ (আনারস প্রতীক) সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যসহ মোট ৮৫ জন প্রার্থী প্রতীক বরাদ্দ পেয়ে নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

নানুপুরের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী সৈয়দ ওসমান গনি বাবু, খিরামের চেয়ারম্যান প্রার্থী মোহাম্মদ শহিদুল আলম ও চেয়ারম্যান প্রার্থী মো. সোহারাব হোসাইন, নানুপুেরর ৭ নাম্বার ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী আজিজুর রহমান কাসেম ও সাধারণ সদস্য প্রার্থী সৈয়দ আহমুদুল আজম, ৪ নাম্বার ওয়ার্ডের সাধারণ সদস্য প্রার্থী রিটন বড়ুয়া, খিরামের ৪, ৫, ৬ নাম্বার ওয়ার্ডের সংরক্ষিত মহিলা সদস্য প্রার্থী অনিমা রানী নাথ ইতোমধ্যে স্ব স্ব নির্বাচনী এলাকার বিভিন্নস্থানে ব্যাপক গণসংযোগ করেন বলে জানিয়েছন।

উপজেলা নির্বাচনী অফিস সূত্রে জানা যায়, নানুপুর ইউনিয়নে মোট ভোটার ১৮ হাজার ৬ শত ৭ জন। তার মধ্যে পুরুষ ৯ হাজার ৩ শত ৭১ জন, মহিলা ৯ হাজার ২ হাজার ৩৬ জন। খিরাম ইউনিয়নে মোট ভোটার ৭ হাজার ৭২ জন। তার মধ্যে পুরুষ ৩ হাজার ৬ শত ৭ জন ও মহিলা ৩ হাজার ৪ শত ৬৫ জন।

খিরাম ও নানুপুর ইউনিয়নে দীর্ঘদিন ধরে মামলা জটিলতার কারণে নির্বাচন থেকে বঞ্চিত ছিল উক্ত ২ ইউনিয়নের জনসাধারণ। ১৮ বছর পর আগামী ২৮ ফেব্রুয়ারি ভোটাররা তাদের পছন্দের প্রার্থীদের ভোট প্রদান করবেন।

-সিভয়েস/এসএইচ

মোহাম্মদ রফিকুল ইসলাম, ফটিকছড়ি

সর্বশেষ

পাঠকপ্রিয়