Cvoice24.com

জামায়াতের নাম পরিবর্তন প্রসঙ্গে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক
নতুন বোতলে পুরান মদের মত হলে কোন লাভ হবে না

প্রকাশিত: ১৩:৪২, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
নতুন বোতলে পুরান মদের মত হলে কোন লাভ হবে না

‘জামায়তের নাম পরিবর্তন, নতুন বোতলে পুরান মদের মত হলে কোন লাভ হবে না। কারণ তাদের নাম পরিবর্তন হলেও আদর্শ অটুট থাকবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ দুপুরে রাজধানীর ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের সম্পাদকমন্ডলীর এক সভা শেষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

এ প্রসঙ্গে তিনি বলেন, তাদের (জামায়াত) নাম পরিবর্তন হলেও নীতি ও আদর্শের পরিবর্তন না হলে কোন লাভ হবে না। আর এটা তাদের কোন কৌশল কি-না, তা পরিষ্কার হতে আরো সময় লাগবে।

এ সময় আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি, এডভোকেট জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন সিরাজ, দপ্তর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ এমপি, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের জামায়াতের রাজনীতি নিষিদ্ধের বিষয়ে বলেন, জামায়াতের রাজনীতি নিষিদ্ধের বিষয়ে আদালতে একটি মামলা চলছে। তাই এ বিষয়ে সিদ্ধান্ত আদালতেই দিবে। জামায়াতের বিষয়ে নীতিগতভাবে আমাদের অবস্থান পরিষ্কার। তাদের রাজনীতি নিষিদ্ধের বিষয়টি আদালতের এখতিয়ার। এটা আওয়ামী লীগের সিদ্ধান্তের বিষয় নয়। তবে তাদের বিরুদ্ধে আমাদের স্ট্যান্ট নির্ধারিত।

সিভয়েস/এএস

 

 

 

 

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়