Cvoice24.com


স্বতন্ত্র প্রার্থী হিসেবে আ.লীগ নেতার মনোনয়ন জমা

প্রকাশিত: ১২:৩১, ১৮ ফেব্রুয়ারি ২০১৯
স্বতন্ত্র প্রার্থী হিসেবে আ.লীগ নেতার মনোনয়ন জমা

নেতা-কর্মীদের সাথে মিটিং করছে আ.লীগ নেতা

উপজেলা নির্বাচনে ফটিকছড়ি থেকে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন  আওয়ামীলীগ নেতা এইচ এম আবু তৈয়ব।

তিনি আজ ১৮ ফেব্রুয়ারি  উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ হুমায়ুন কবিরের নিকট মনোনয়ন জমা দেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নাহার মুক্তা, সাবেক মুক্তিযোদ্ধা বোরহান উদ্দীন আহমেদ, শেখ আহমেদ, আব্দুল কুদ্দুস প্রমুখ।

মনোনয়ন জমাদান শেষে সাংবাদিকদের এইচ এম আবু তৈয়ব বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তীশালী করার জন্য এবং কুচক্রী মহলের চক্রান্তের দাঁত ভাঙ্গা জবাব দেওয়ার জন্য নির্বাচন করছি।

উল্লেখ্য,দলীয় মনোনয়ন চেয়ে উপজেলা আওয়ামীলীগ থেকে  চেয়ারম্যান পদে এইচ এম আবু তৈয়বসহ ১২ জন মনোনয়ন প্রত্যাশী ফরম গ্রহণ করেন । ৩১ জানুয়ারি চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ সালামের উপস্থিতিতে উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় দফায় দফায় আলোচনা শেষে চেয়ারম্যান পদে ১২ জন মনোনয়ন প্রত্যাশীর মধ্যে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য মোহাম্মদ শাহাজাহান,সাবেক ছাত্রনেতা এইচ এম আবু তৈয়ব,সাবেক উপজেলা চেয়ারম্যান আপতাব উদ্দীন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নাজিম উদ্দীন মুহুরী, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য সৈয়দ মোহাম্মদ বাকের, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আবুল বশর, বাগান বাজার ইউপি চেয়ারম্যান রুস্তম আলীর নাম কেন্দ্রে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়।

পরবর্তী সৈয়দ মোহাম্মদ বাকের তার সিদ্ধান্ত প্রত্যাহার করে নিলে ৬ জন প্রার্থীর নাম কেন্দ্র পাঠানো হয়। কেন্দ্র থেকে নাজিম উদ্দীন মুহুরীকে আওয়ামীলীগ প্রার্থী হিসেবে মনোনীত করা হয়।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ১৮ ফেব্রুয়ারি মনোনয়ন জমাদানের শেষ সময়,২৭ ফেব্রুয়ারি প্রত্যাহারের শেষ সময়, আগামী ১৮ মার্চ ফটিকছড়ি উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে। মোট ৩ লাখ ৭৬ হাজার ৪শত ৮৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

-সিভয়েস/এস

 

মোহাম্মদ রফিকুল ইসলাম, ফটিকছড়ি

সর্বশেষ

পাঠকপ্রিয়