Cvoice24.com


তিন ড্রয়ের পর বার্সার জয়

প্রকাশিত: ০৬:০০, ১৭ ফেব্রুয়ারি ২০১৯
তিন ড্রয়ের পর বার্সার জয়

ছবি সংগৃহীত

টানা তিন ম্যাচে ড্রয়ের পর লা লিগায় লিওনেল মেসির গোলে রিয়াল ভাইয়াদলিদকে হারিয়েছে বার্সেলোনা। শনিবার (১৬ ফেব্রুয়ারি) রাতে কাম্প নউয়ে  ১-০ গোলে জেতে বর্তমান লিগ চ্যাম্পিয়নরা।

দ্বিতীয়ার্ধে মেসি ও লুইস সুয়ারেস অনেকগুলো সুযোগ নষ্ট না করলে ব্যবধান বাড়তে পারতো। রেফারির সঙ্গে তর্ক করে হলুদ কার্ড দেখা বার্সেলোনা অধিনায়ক শেষ দিকে পেনাল্টি থেকেও গোল করতে ব্যর্থ হন।

রিয়াল ভ্যালাদোলিদকে স্প্যানিশ লিগের ম্যাচে গতকাল রাতে ন্যু ক্যাম্পে আমন্ত্রণ জানায় বার্সা। ঘরের মাঠের ওই ম্যাচে পেনাল্টিতে একমাত্র গোলটি পান দলের সেরা তারকা মেসি। তাতেই ১-০ গোলে জয় পায় আর্নেস্তো ভালভার্দের দলটি।

রিয়াল ভ্যালাদোলিদের বিপক্ষে নিজেদের মাঠে শুরুতে বেশ ব্যাকফুটেই দেখা যায় বার্সাকে। তবে বিরতিতে যাওয়ার আগেই লিড পেতে সক্ষম হয় স্বাগতিকরা।
ম্যাচের ৪৩তম মিনিটে মেসির স্পট কিকে গোল পায় বার্সা। জেরার্ড পিকের সঙ্গে প্রতিপক্ষ মিডফিল্ডার মিচেলের সংঘর্ষ হলে পেনাল্টির সিদ্ধান্ত দেন রেফারি।
ম্যাচের বাকি সময়ে আর কেউ গোলের দেখা পায়নি। শেষদিকে সুযোগ পেলেও সেগুলো কাজ লাগাতে ব্যর্থ হয়েছেন মেসি ও সুয়ারেজরা।

ম্যাচের ৮৪ মিনিটে সুয়ারেজের সঙ্গে দারুণ বোঝাপড়ায় এগুচ্ছিলেন বদলি হিসেবে নামা ফিলিপ্পে কৌতিনহো, কিন্তু তাকে আটকাতে গিয়ে নিজেদের ডি-বক্সে ফেলে দেন ভায়াদোলিদের অলিভাস। পেনাল্টি পায় বার্সা। কিন্তু পেনাল্টি থেকে গোল করতে পারেননি মেসি। তাই ১-০ গোলে জয় নিয়ে মাঠ ছাড়তে হয় স্বাগতিকদের।

লিগে এ জয়ের পর ২৪ ম্যাচে ১৬ জয় ও ছয় ড্রয়ে শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৫৪। অন্যদিকে আতলেতিকো মাদ্রিদ ৪৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে। অপরদিকে এক ম্যাচ কম খেলা ৪৫ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে নেমে গেছে রিয়াল মাদ্রিদ ।

-সিভয়েস/এসএইচ

ক্রীড়া ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়