Cvoice24.com


নতুন প্রজন্মের মধ্যে মানবিকতা না থাকলে দেশ এগুবে না : ভূমিমন্ত্রী

প্রকাশিত: ১১:৪০, ১৫ ফেব্রুয়ারি ২০১৯
নতুন প্রজন্মের মধ্যে মানবিকতা না থাকলে দেশ এগুবে না : ভূমিমন্ত্রী

ছবি: সিভয়েস

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ বলেছেন, নতুন প্রজন্মের চিন্তাচেতনা যদি আধুনিক না হয়, তাদের ভেতরে যদি মানবিকতা না থাকে, তাহলে দেশকে এগিয়ে নেওয়া যাবে না।

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) চট্টগ্রামের নাসিরাবাদ স্কুল মাঠে আয়োজিত মানবিক মেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। দৈনিক পূর্বকোণের উদ্যোগে এই মেলার আয়োজন করা হয়। মেলায় ৫০টি স্বেচ্ছাসেবী সংগঠন অংশ নিয়েছে।

ভূমিমন্ত্রী বলেন, মানবিক মেলা দৈনিক পূর্বকোণের আবিষ্কার করা সম্পূর্ণ নতুন একটি ফরমেট। সমাজ বিনির্মাণের জন্য প্রতিটি প্রজন্মকেই এগিয়ে আসতে হবে। তবে দেশকে এগিয়ে নিতে নতুন প্রজন্মকে অবশ্যই মানবিক গুণ অর্জন করতে হবে।

শুভেচ্ছা বক্তব্যে পূর্বকোণ সম্পাদক ডা. রমিজ উদ্দিন চৌধুরী বলেন, চট্টগ্রামের উন্নয়নের জন্য পূর্বকোণ পরিবার নিরলসভাবে কাজ করছে। যারা জনপদের পরিবর্তনের কারিগর, তাদেরকে সকলের কাছে পরিচিত করার জন্যই আয়োজন।

এছাড়া বক্তব্য রাখেন দি পূর্বকোণ লিমিটেডের চেয়ারম্যান জসিম উদ্দিন চৌধুরী, কর আপিল ট্রাইব্যুনালের কমিশনার বাদল সৈয়দ প্রমুখ।

অনুষ্ঠানে চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি কলিম সরোয়ার, সাধারণ সম্পাদক শুকলাল দাশ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) সভাপতি নাজিমুদ্দিন শ্যামল, সাধারণ সম্পাদক হাসান ফেরদৌসসহ বিভিন্ন সিনিয়র সাংবাদিক উপস্থিত ছিলেন।

-সিভয়েস/এসএ

 

সিভয়েস প্রতিবেদক 

সর্বশেষ

পাঠকপ্রিয়