Cvoice24.com


‘এপিক সালেহ সিয়েলো ফিয়েস্তার’ সফল সমাপ্তি

প্রকাশিত: ১০:০৮, ১১ ফেব্রুয়ারি ২০১৯
‘এপিক সালেহ সিয়েলো ফিয়েস্তার’ সফল সমাপ্তি

ফ্ল্যাট কিনতে আগ্রহী ক্রেতাদের ব্যাপক আশাব্যঞ্জক সাড়ার মাধ্যমে শেষ হয়েছে পাঁচ দিনব্যাপী ‘এপিক সালেহ সিয়েলো মেলা’।

ফ্ল্যাট কিনতে আগ্রহী ক্রেতাদের ব্যাপক আশাব্যঞ্জক সাড়ার মাধ্যমে শেষ হয়েছে পাঁচ দিনব্যাপি ‘এপিক সালেহ সিয়েলো মেলা’।

কাতালগঞ্জ আবাসিক এলাকায় অনুষ্ঠিত এপিক সালেহ সিয়েলো মেলায় ফ্ল্যাট বুকিং হয়েছে আশার চেয়েও বেশি। এই প্রজেক্টটি ঐ এলাকার জন্য সেরা প্রজেক্ট বলে দাবি এপিকের বিক্রয়কর্মীদের। কারন সইমিংপুলসহ জীবনযাপনের আধুনিক সব বিলাসবহুল সুবিধা বিদ্যমান এবং পাচলাইশ আ/এ, সুগন্ধা আ/এ, চকবাজারসহ চট্টগ্রামের যেকোন লোকেশনে অতি দ্রুত যোগাযোগ করা যাবে এই প্রজেক্ট থেকে।

নতুন বছরের সেরা অফার নিয়ে শেষ হওয়া মেলাতে ভীড় করেছিল নানা পেশার মানুষ। শিক্ষক, চিকিৎসক, ব্যবসায়ী, আইনজীবী, প্রকৌশলী, ব্যাংকারসহ প্রবাসী পরিবারগুলোও এসেছে পাঁচ দিনের ওই মেলায়।

৫ ফেব্রুয়ারি থেকে শুরু হয়ে ১০ ফেব্রুয়ারি মেলাটি শেষ হয়। ‘এপিক সালেহ সিয়েলো ফিয়েস্তা’ শেষ হলেও মেলার পরে আকর্ষণীয় অফার পেতে ১৫ ফেব্রুয়ারির মধ্যে ০১৯৩৯৬৬৬২২২ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে।

অন্যান্য লোকেশনগুলোর মধ্যে রেডি ও নির্মাণাধীন আবাসিক ও বাণিজ্যিক প্রকল্পস্থান গুলো হচ্ছে ইস্পাহানি হিলস, কাতালগঞ্জ, নাসিরাবাদ হাউজিং সোসাইটি, আসকারদিঘী পাঁড়, লালখান বাজার, চট্টেশ্বরী রোড, চন্দনপুরা, সিরাজউদ্দৌলা রোড, চাদগাঁও আ/এ, ফিরিঙ্গিবাজার, কালামিয়া বাজা্র। ঢাকার রামপুরা, কাওরানবাজার, বসুন্ধরা আ/এ-ও আছে আকর্ষণীয় প্রকল্পসমূহ।

এপিক প্রপার্টিজের সেলস অ্যান্ড মার্কেটিংয়ের এক কর্মকর্তা বলেন, আমরা বছরের বেশ কয়েকটি সময়ে ফিয়েস্তা মেলা করে থাকি। প্রত্যেকটি মেলাতে ফ্ল্যাট ক্রেতা দর্শনার্থীদের ভীড় থাকে। গ্রাহকরা চায়, নিজেদের চাহিদা অনুযায়ী সামর্থ্যের মধ্যে একটি মানসম্পন্ন ফ্ল্যাট। এপিক সবসময় গ্রাহকদের সেই চাহিদা পূরণে সচেষ্ট। 

এপিক প্রপার্টিজের পরিচালক প্রকৌশলী আনোয়ার হোসেন জানান, মেলায় আমরা আশাতীত সাড়া পেয়েছি। আমাদের অনেক ফ্ল্যাট বুকিং হয়েছে। গ্রাহকদের চাহিদা অনুযায়ী রেডি ফ্ল্যাট ও কমার্শিয়াল স্পেসও রয়েছে আমাদের অন্যান্য প্রকল্পে। প্রতিযোগিতামূলক বাজারে এপিক সবসময় এগিয়ে থাকার ক্ষেত্রে সচেষ্ট। 

তিনি বলেন, চট্টগ্রামসহ সাড়া দেশে মানসম্মত ফ্ল্যাট ও কমার্শিয়াল স্পেস নির্মাণে এপিকের সুনাম রয়েছে। প্রকল্প নেওয়ার ক্ষেত্রে লোকেশন ও গ্রাহকদের চাহিদা মাথায় রাখা হয়। গ্রাহকদের আস্থার প্রতিদান দিতে আমাদের প্রত্যেকটি প্রকল্পই মানসম্মতভাবে নির্মাণ করা হয়।

-সিভয়েস/এসএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়