Cvoice24.com

চট্টগ্রামে আজ, বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সময় ঘন্টা মিনিট সেকেন্ড


বয়ফ্রেন্ড আর স্বামীর মধ্যে আকাশ-পাতাল তফাত: প্রিয়াঙ্কা

প্রকাশিত: ০৭:২১, ৮ ফেব্রুয়ারি ২০১৯
বয়ফ্রেন্ড আর স্বামীর মধ্যে আকাশ-পাতাল তফাত: প্রিয়াঙ্কা

গত ডিসেম্বরেই গাঁটছড়া বেঁধেছেন দেশিগার্ল প্রিয়াঙ্কা চোপড়া এবং মার্কিন পপ তারকা নিক জোনাস। তবে এর মধ্যেই কী এমন ঘটল যার কারণে এমন মন্তব্য করলেন মিসেস জোনাস। এদিন তিনি বলেন, 'স্বামী আর বয়ফ্রেন্ড যে একেবারেই আলাদা'। ঠিক কী কারণে প্রসঙ্গটি তুলেছেন পিগি চপস, তাহলে কী বৈবাহিক জীবনে তাল কেটেছে?

না না, ঘাবড়ানোর কোনো কারণ নেই আসলে সম্প্রতি একটি চ্যাট শো-এ দেশিগার্ল তার বৈবাহিক জীবনের খুঁটিনাটি তুলে ধরেছেন। বিয়ের দিনের অভিজ্ঞতাও দর্শকদের সঙ্গে ভাগ করেছেন তিনি। এদিন বিয়ের প্রসঙ্গতেই তিনি বলেন, 'বয়ফ্রেন্ড ও স্বামী একই মানুষের এই দুই সত্বায় নাকি আকাশপাতাল তফাত'।

তিনি আরও বলেন, বিবাহিত জীবন সম্পূর্ণ আলাদা। বিয়ের দিন আমি এই কথার গুরুত্বটা বুঝে উঠতে পারিনি, তবে একজন সুপুরুষকে বিয়ে করায় এই বিষয়টা অনেক সহজ হয়ে যায়।

বিয়ে নিয়ে আরো অভিজ্ঞতা ভাগ করেছেন প্রিয়াঙ্কা। খুব কম সংখ্যক অতিথি নিয়ে হয়েছিল তার বিয়ের অনুষ্ঠান একথা সকলেরই জানা। এদিকে তার মা মোটেই খুশি হননি এই সিদ্ধান্তে, তিনি চাইছিলেন প্রিয়াঙ্কার গহনা প্রস্তুতকারক থেকে মেকআপ আর্টিস্ট সবাই উপস্থিত থাকুক এদিন। শেষ পর্যন্ত মা-এর মন রাখতে ফের আরও একবার রিসেপশন পার্টির আয়োজন করতে হয় প্রিয়াঙ্কাকে।

পাশাপাশি বিয়ের মুহূর্তের কথা বর্ণনা করতে গিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘আমি তখন অপেক্ষা করছি, বললেই ঘরের বাইরে যাব, গান চলছে, এদিকে আমার তখন প্যানিক অ্যাটাক হওয়ার মতো অবস্থা।

প্রসঙ্গত বিয়ের পর ফের পর্দায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। আর কিছুদিনের মধ্যেই তার দেখা মিলবে বড় পর্দায়। তবে হঠাত্ স্বামী আর বয়ফ্রেন্ডের প্রসঙ্গ কেন তুললেন, বা নিকের সঙ্গে তার আদৌ কোনো সমস্যা হচ্ছে কিনা তা নিয়ে দানা বাঁধছে জল্পনা।

সিভয়েস/এএইচ

বিনোদন ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়