Cvoice24.com


নবম ওয়েজ বোর্ড নিয়ে কোন অগ্রগতি নেই : কাদের

প্রকাশিত: ০৮:৪৪, ২৬ জানুয়ারি ২০১৯
নবম ওয়েজ বোর্ড নিয়ে কোন অগ্রগতি নেই : কাদের

ফাইল ছবি।

কোনো অগ্রগতি ছাড়াই সাংবাদিকদের নবম ওয়েজ বোর্ড গঠনে মন্ত্রিসভা কমিটির প্রথম বৈঠক শেষ হয়েছে। শনিবার (২৬ জানুয়ারি) সকালে সচিবালয়ে সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সভাপতিত্বে বৈঠক শুরু হয়।

বৈঠক শেষে ওবায়দুল কাদের জানান, সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড গঠনের ব্যাপারে সরকার খুবই আন্তরিক। তবে এখনই বলার মতো কোনো অগ্রগতি নেই। বিষয়টি একেবারে সহজ নয়, জটিল কিছু বিষয় আছে। একদিকের সমাধান করলে হবে না, সবপক্ষকে নিয়ে বসতে হবে।

এছাড়া একপেশে কোনো সিদ্ধান্ত সরকার চাপিয়ে দিতে চায় না উল্লেখ করে তিনি বলেন, এতে সিদ্ধান্ত বাস্তবায়নে জটিলতা তৈরি হয়। এর আগে প্রথমে নিজেদের মধ্যে বৈঠক করে কমিটি। পরে বৈঠকে যোগ দেন জাতীয় দৈনিক পত্রিকার পাঁচ সম্পাদক। এ সময় এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, ভুঁইফোড় অনলাইন পত্রিকাগুলো বন্ধ করে দেয়ার জন্য সরকার কাজ করছে। এ ব্যাপারে তথ্য সংগ্রহ করা হচ্ছে বলেও জানান তিনি।

গত ২১ জানুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে তাঁর কার্যালয়ে নতুন মন্ত্রিসভার প্রথম বৈঠকে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে প্রধান করে সাত সদস্যের এই কমিটি করা হয়। নবম ওয়েজবোর্ড নিয়ে মন্ত্রিসভার আগের কমিটি পুনর্গঠন করার পর আজ সাত সদস্যের এ কমিটি প্রথম সভা করেন।

-সিভয়েস/এসএইচ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়