Cvoice24.com


মনোনয়ন পেতে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ

প্রকাশিত: ১২:১১, ১৯ জানুয়ারি ২০১৯
মনোনয়ন পেতে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ

উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন কে দলীয় মনোনয়ন পাবেন সেটি নিয়ে ফটিকছড়ির রাজনৈতিক মহলে ব্যাপক জল্পনা কল্পনা তৈরি হয়েছে। মনোনয়ন প্রত্যশী প্রার্থীরা দলীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ বাড়ানো সহ এলাকার বিবাহ, মেজবান, মাহফিল, খেলাধুলাসহ বিভিন্ন অনুষ্ঠানে উপস্থিত হচ্ছেন। দলের উপরমহলের সাথেও যোগাযোগ রক্ষা করে চলছেন।

বড় দুই দল বিএনপি ও আওয়ামী লীগ থেকে একাধিক প্রার্থীর নাম আলোচনায় আছে। পাশাপাশি স্বতন্ত্র প্রার্থী হিসেবে অনেকেই নির্বাচনে লড়াই করতে চান।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যশী প্রার্থীরা হলেন বর্তমান উপজেলা চেয়ারম্যান এম তৌহিদুল আলম বাবু, ফটিকছড়ি আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক ছাত্রনেতা মোহাম্মদ শাহজাহান, ফটিকছড়ি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন মুহুরী, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য সৈয়দ মোহাম্মদ বাকের, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও বখতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম সোলায়মান, সাবেক ছাত্র নেতা এইচ এম আবু তৈয়ব, ফটিকছড়ি উপজেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আবুল বশর, ফটিকছড়ি পৌরসভা মেয়র মোহাম্মদ ইসমাইল হোসেন,রোসাংগিরী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ শফিউল আলম।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য সৈয়দ মোহাম্মদ বাকের বলেন, এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীরা যদি চায় এবং মাননীয় প্রধানমনত্রী শেখ হাসিনা যদি আমাকে নৌকা প্রতীক প্রদান করেন তাহলে অবশ্যই নির্বাচন করব।

উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্যে সম্প্রতি ফটিকছড়িতে কর্মরত সাংবাদকিদের সাথে মত বিনিময় সভা করেছেন আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আবুল বশর। ১৫ জানুয়ারী উপজেলা সদরে একটি হোটেলে এ মত বিনিময় সভা করেন তিনি।

এ সময় তিনি আগামী উপজেলা পরিষেদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করার আশাবাদ ব্যক্ত করে বলেন, ছাত্র রাজনীতি থেকে শুরু করে দীর্ঘদিন ধরে রাজনীতির সাথে জড়িত থেকে এলাকার উন্নয়ন ও এলাকাবাসীর সেবা করে যাচ্ছি।

-সিভয়েস/আরএইচ

ফটিকছড়ি প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়