Cvoice24.com


বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যেতে চাই : জাবেদ

প্রকাশিত: ১৪:৪৪, ১৮ জানুয়ারি ২০১৯
বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে এগিয়ে যেতে চাই : জাবেদ

আমার নেত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে পূর্ণমন্ত্রীর দায়িত্ব দিয়েছে। আমি বঙ্গবন্ধুর আদর্শ ও আমার পিতা আখতারুজ্জামান চৌধুরী বাবুর আর্দশকে বুকে ধারণ করে এগিয়ে যেতে চাই বলেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

আজ শুক্রবার (১৮ জানুয়ারি) বিকেলে বড়উঠান দৌলতপুর কেইপিজেড মাঠে আনোয়ারা ও কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের যৌথ আয়োজনে গণসংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথির বক্তব্য তিনি একথা বলেন।

কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরীর সভাপতিত্বে ও আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. এ মালেক, কর্ণফুলী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হায়দার আলী রনির সঞ্চালনায় বক্তব্য রাখেন পটিয়ার সাংসদ শামসুল হক চৌধুরী, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ-সভাপতি আবুল কালাম চৌধুরী, সাবেক সহ-সভাপতি এডভোকেট জসিম উদ্দিন খান, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও সাতকানিয়ার পৌর মেয়র মোহাম্মদ জোবায়ের, দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের সভাপতি আ ম ম টিপু সুলতান চৌধুরী ও দক্ষিণ জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু তাহের।

এসময় আরো উপস্থিত ছিলেন সাবেক নারী সাংসদ চেমন আরা তৈয়ব, আনোয়ারা উপজেলা পরিষদের চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম.এ মান্নান, কর্ণফুলী উপজেলা ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, কর্ণফুলী উপজেলা যুবলীগের সভাপতি সোলাইমান তালুকদার প্রমুখ।

-সিভয়েস/আরএইচ

আনোয়ারা প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়