Cvoice24.com


চাঁদাবাজির মামলায় কারাগারে সীতাকুন্ডের জাপা নেতা

প্রকাশিত: ১৬:২৭, ১৭ জানুয়ারি ২০১৯
চাঁদাবাজির মামলায় কারাগারে সীতাকুন্ডের জাপা নেতা

সীতাকুণ্ডে চাঁদাবাজির মামলায় জাতীয় পার্টির যুগ্ম-মহাসচিব দিদারুল কবির দিদারকে কারাগারে পাঠানো হয়েছে। ১৭ জানুয়ারি দুপুরে চট্টগ্রাম চীফ জুডিশিয়াল মেজিস্ট্রেট আদালতে আত্মসমর্পন করে জামিন আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বাদি ক্যাপিটাল পেট্রোলিয়াম লিমিটেড এর আইনজীবী অ্যাডভোকেট এহসান বাকি জানান, গত বছরের ২৪ সেপ্টেম্বরের একটি মামলায় আত্মসমর্পন করতে আসেন দিদারুল কবির। এসময় আদালত তাকে জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়।

এহসান বাকি মামলার বরাত দিয়ে আরও জানান,  ক্যাপিটাল পেট্রোলিয়াম লিমিটেড চট্টগ্রামের সীতাকুণ্ডে এলপি গ্যাসের প্রতিষ্ঠান করার জন্য স্থান নির্ধারণ করলে দিদারুল কবির তার সহযোগীরা এক কোটি টাকা চাঁদা দাবি করে।

পরবর্তীতে বাধ্য হয়ে প্রতিষ্ঠানের পক্ষে মি. লেনি জনাথন গোমেজ গত ২৪-০৯-২০১৮ ইং তারিখে দিদারকে এক নং আসামী করে জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন। ইতিপূর্বে মামলার জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। আজ দিদারুল কবির আত্মসমর্পন করতে আসলে চীফ জুডিশিয়াল মেজিস্ট্রেট কামরুন নাহার জামিন না মঞ্জুর করে কারাগারে প্রেরণ করে।

দিদারুল কবির একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম- (সীতাকুণ্ড) আসন থেকে জাতীয় পার্টির লাঙল প্রতীকে প্রার্থী হয়েছিলেন। নির্বাচনের পূর্ব মুহুর্তে মহাজোটের নৌকা প্রতিকের প্রার্থী আলহাজ্ব দিদারুল আলমকে সমর্থন দিয়ে প্রার্থীতা প্রত্যাহার করেন তিনি।

-সিভয়েস/এস

সীতাকুণ্ড প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়