Cvoice24.com


মহেশখালীতে ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকি!

প্রকাশিত: ১২:৫২, ১৭ জানুয়ারি ২০১৯
মহেশখালীতে ইউপি চেয়ারম্যানকে হত্যার হুমকি!

চেয়ারম্যান তারেক শরীফ

মহেশখালীর কালারমারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক শরীফকে হত্যার হুমকি দিয়েছেন তাদের প্রতিপক্ষ খুউসসার গোষ্ঠির এক ব্যক্তি। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) দুপুর আড়াইটায় তারেকের বড় ভাই এড. নোমান শরীফকে মুঠোফোনে ফোন করে এই হুমকি দেয়া হয়।

এড. নোমান শরীফ জানান, দুপুর আড়াইটায় তার মুঠোফোনে (অপরিচিত) মোবাইল নাম্বার থেকে কল আসে। পরিচয় জানতে চাইলে কলদাতা নিজেকে খুউসসার গোষ্ঠীর মাদু বলীর পুত্র জয়নাল বলে পরিচয় দেয়। এক পর্যায়ে মামলায় আসামী করার দাবি করে ওই ব্যক্তি তাঁর ছোটভাই চেয়ারম্যান তারেক শরীফকে মেরে ফেলার হুমকি দেয়।

এড. তারেক শরীফ জানান, নোনাছড়ির সেলিম বাহিনী ও কালারমারছড়ার জিয়া বাহিনীর সন্ত্রাসীরা কয়েকদিন আগে কালারমারছড়ার পাহাড়তলীর দুই যুবককে গুলি করে পঙ্গু করে দিয়েছে। ফকিরজুমপাড়ার পিতা ও পুত্রকে অপহরণ করে নিষ্ঠুর নির্যাতন চালিয়েছে। তারা বর্তমানে চিকিৎসাধীন রয়েছে। এসব ঘটনায় তাদের পরিবারের লোকজন মামলা দায়ের করেছে। কিন্তু উদ্দেশ্যপ্রণোদিতভাবে এসব মামলার দায়েরের জন্য চেয়ারম্যান তারেককে দোষারোপ করছে হামলাকারীরা।

এ ব্যাপারে কালারমারছড়া ইউপি চেয়ারম্যান তারেক শরীফ বলেন, সন্ত্রাসীরা শান্তিপূর্ণ মানুষের উপর চরম নির্যাতন চালাচ্ছে। তারা আমাকে হত্যার উদ্দেশ্যে কয়েকদিন আগে গভীর রাতে আমার বাড়িতে গুলি বর্ষণ করেছে। আমার জনপ্রিয়তা ও মানুষের প্রতি ভালোবাসা তারা সহ্য করতে পারছে না। তাই ওই সন্ত্রাসীরা আমার ক্ষতি করার চেষ্টা করছে। তারা আগেও আমাকে হত্যার হুমকি দিয়েছে, তা এখনো অব্যাহত রেখেছে। ইতিমধ্যে হুমকির ওই অডিও রেকর্ডটি সমাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। প্রশাসনের কাছে আমি নিরাপত্তা চাই।

- সিভয়েস/এস

মহেশখালী প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়