Cvoice24.com


ভালবাসার আসল মানে খুঁজবে ‘ফাইনালি ভালবাসা’

প্রকাশিত: ০৯:৩৫, ১৭ জানুয়ারি ২০১৯
ভালবাসার আসল মানে খুঁজবে ‘ফাইনালি ভালবাসা’

তিনটে ভিন্ন ভালবাসার গল্প। তাদেরকেই এক সূত্রে বেঁধেছেন পরিচালক অঞ্জন দত্ত। সৌজন্যে তাঁর আসন্ন ছবি ‘ফাইনালি ভালবাসা’। সদ্য মুক্তি পেল এই ছবির ট্রেলার।

প্রথম গল্পে ক্রমাগত স্বাধীনতা খোঁজেন এক মহিলা। এক ধনী ব্যবসায়ীর স্ত্রী হয়ে যেন বন্দি। এই দুটি চরিত্রে অভিনয় করেছেন রাইমা সেন এবং অরিন্দম শীল। স্ত্রীকে মারধর করতে অভ্যস্ত অরিন্দম। অরিন্দমের সহকারীর ভূমিকায় দেখা যাবে অর্জুন চক্রবর্তীকে। যিনি রাইমাকে ওই বন্দি দশা থেকে মুক্তি পেতে সাহায্য করেন।

দ্বিতীয় গল্প দার্জিলিঙের। বন্ধু খুঁজছেন এক মৃত্যুপথযাত্রী। অভিনেতা হতে চান এমন একটি চরিত্রে অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য। কিন্তু অসুস্থতার কারণে সেই স্বপ্ন তাঁর হয়তো অধরা থেকে যায়। সুপ্রভাত দাশ রয়েছেন এই গল্পের একটি চরিত্রে।

তৃতীয় গল্পে কলকাতায় ভালবাসা খুঁজে ফেরে এক হারিয়ে যাওয়া মেয়ে। এক অস্থির পারিবারিক ব্যকগ্রাউন্ডের এই মেয়ের চরিত্রে অভিনয় করেছেন সৌরসেনী মৈত্র। অঞ্জন দত্তকেও দেখা যাবে একটি বিশেষ ভূমিকায়।

সামাজিক বাধা রয়েছে এমন সব সম্পর্কে ভালবাসা বুনবে এই ছবি। নানান বাঁকে নাটকীয় মোড় তৈরি হবে। ভালবাসার আসল মানে খুঁজবে চরিত্ররা। সব কিছু ঠিক থাকলে আগামী ৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি।

সূত্র : আনন্দবাজার

-সিভয়েস/আরএইচ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়