Cvoice24.com


ফখরুলের পদত্যাগ করা উচিত: কাদের

প্রকাশিত: ১৬:১৩, ১৬ জানুয়ারি ২০১৯
ফখরুলের পদত্যাগ করা উচিত: কাদের

আন্দোলন ও নির্বাচনের ব্যর্থতার দায়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের পদত্যাগ করা উচিত বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ ওবায়দুল কাদের।

বুধবার (১৬ জানুয়ারি) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, বিএনপি ১০ বছর পর নির্বাচন করলো। ৩০০ আসনের মধ্যে ১০টির কম আসন পেয়েছে। আন্দোলনে ব্যর্থতা, নির্বাচনে শোচনীয় পরাজয়, লজ্জা-শরম থাকলে আরও আগে পদত্যাগ করা উচিত ছিল তার (ফখরুলের)।

নির্বাচনে কারচুপির দায়ে ওবায়দুল কাদেরের উচিত স্টেডিয়ামে দাঁড়িয়ে জাতির কাছে ক্ষমা চাওয়া’- বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে সেতুমন্ত্রী বলেন, আমাকে ক্ষমা চাইতে বলেন কোন দোষে? শেখ হাসিনার নেতৃত্বে স্বতঃস্ফূর্ত গণজাগরণ ভালো লাগছে না, ভালো তো লাগবেই না। এই অভূতপূর্ব নির্বাচনি ফলাফল, পঁচাত্তর পরবর্তীকালের এই গণজাগরণ কেউ আশা করে, দেখেওনি। জনগণের রায়ে ভূমিধস বিজয়। এই বিজয়কে যারা প্রত্যাখ্যান করে তাদেরই ক্ষমা চাওয়া উচিত জাতির কাছে।

মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন যুবলীগ সভাপতি ওমর ফারুক চৌধুরী, সাধারণ সম্পাদক হারুন অর রশীদ প্রমুখ।

-সিভয়েস/আরএইচ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়