Cvoice24.com


চেয়ারম্যান ওয়াসিমসহ ৭ জন ফের কারাগারে

প্রকাশিত: ০৯:৪৯, ১৬ জানুয়ারি ২০১৯
চেয়ারম্যান ওয়াসিমসহ ৭ জন ফের কারাগারে

শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিম

কক্সবাজারের পেকুয়া উপজেলার মগনামা ইউপি চেয়ারম্যান শরাফত উল্লাহ চৌধুরী ওয়াসিমসহ ৭ জনকে কারাগারে প্রেরণ করেছেন আদালত।

বুধবার (১৬ জানুয়ারি) দুপুরে চকরিয়া সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত তাদের জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

কারাগারে যাওয়া অন্যরা হলেন, একই ইউনিয়নের মো. সাজিব, জয়নাল আবেদীন, সাহাব উদ্দিন, মাঈন উদ্দিন, আমান উল্লাহ ও সাকের উল্লাহ।

বিষয়টি নিশ্চিত করেছেন বাদি পক্ষের আইনজীবী এডভোকেট শহীদ উল্লাহ।

মামলার বাদি সরওয়ার কামাল জানান, তার ভাই আওয়ামীলীগ নেতা ও মগনামা ইউপির সাবেক চেয়ারম্যান ইউনুছ চৌধুরীকে হত্যাচেষ্টা ও বসতবাড়িতে আগুন দেওয়ার মামলায় চেয়ারম্যান ওয়াসিমসহ ৭জনকে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে মগনামা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইউনুস চৌধুরী বলেন, গত নির্বাচনে ধানের শীষ প্রতীক নিয়ে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়ে পুরো মগনামায় ত্রাসের রাজত্ব কায়েম করে ওয়াসিম। চিংড়ি ঘের ও লবণ মাঠ জবর দখলই ছিল তার নিত্যনৈমিত্তিক কাজ।

তিনি আরো বলেন, ফুলতলায় নির্বিচারে গুলি চালিয়ে ১৭জনকে গুলিবিদ্ধ, ডাকাতি, ধর্ষণ চেষ্টা ও সরকারি অর্থ আত্মসাৎসহ বেশ কয়েকটি মামলা রয়েছে তার বিরুদ্ধে। সর্বশেষ গত বছরের ১৩ জানুয়ারি ওয়াসিম তার সশস্ত্র বাহিনীর সদস্যদের নিয়ে আমাকে হত্যা চেষ্টা চালায় এবং আমার বসত ঘরে অগ্নিসংযোগ করে। পরে আমি আদালতের শরণাপন্ন হই। এ মামলায় গত ৮মার্চ ওয়াসিমের সহযোগিসহ আরও ৯ আসামির জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন কক্সবাজার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের হাকিম তৌফিক আজিজ।

সিভয়েস/এএইচ

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

সর্বশেষ

পাঠকপ্রিয়