Cvoice24.com


জন্মদিনে ভালোবাসায় সিক্ত উপদেষ্টা এইচটি ইমাম

প্রকাশিত: ০৫:৩৫, ১৬ জানুয়ারি ২০১৯
জন্মদিনে ভালোবাসায় সিক্ত উপদেষ্টা এইচটি ইমাম

জন্মদিনে ভালোবাসায় সিক্ত উপদেষ্টা এইচটি ইমাম।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাজনৈতিক উপদেষ্টা মুক্তিযোদ্ধা এইচটি ইমামের ৮২তম জন্মদিন পালিত হয়েছে। 

মঙ্গলবার (১৫ জানুয়ারি) রাত ৯টায় রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ের বলরুমে উপদেষ্টা এইচটি ইমামের পরিবার-পরিজন, বন্ধুবান্ধব ও রাজনৈতিক শুভানুধ্যায়ীরা আয়োজন করে এই সারপ্রাইজ জন্মদিনের। অনাড়ম্বর এ অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন মোহাম্মদ আরাফাত।

অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর উপদেষ্টা মশিউর রহমান,  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও যোগাযোগ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের, সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া,  আওয়ামী লীগের আন্তর্জাতিক বিষয়ক উপ কমিটির সদস্য নিয়াজ মোরশেদ এলিট, ডাঃ আশিক, তারিক সোমি, মোস্তাক আহমেদ, উইলিয়াম প্রলয় সমাদ্দার, চায়না আওয়ামী লীগের আহবায়ক তরুণ কান্তি দাশ, ছাত্রনেতা বিদুৎ বড়ুয়া, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি মাহমুদ হাসান রিপন, কেন্দ্রীয় বঙ্গবন্ধু গবেষণা সংসদ নেতা ডাঃ স্বপ্নিল, ডাঃ নুজহাত, ঘাতক দালাল নির্মূল কমিটির মুন্তাসির মামুন, এইচটি ইমামের ঘনিষ্ঠ বন্ধু মোস্তফা মনোয়ার, ফার্মাসিস্ট শুভাষ সিংহ, আওয়ামী লীগের নির্বাচনী সমন্বয়ক মো. সেলিম, জাকের পার্টির কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট সায়েম ফয়সাল।

আরও উপস্থিত ছিলেন একঝাঁক অভিনয় শিল্পী। জন্মদিনের এই আয়োজন ছিল উপদেষ্টা এইচটি ইমামের জন্য সম্পূর্ণ সারপ্রাইজ।

বলরুমে আসার আগে কিছুই জানতেন না প্রধানমন্ত্রীর এই উপদেষ্টা। সংক্ষিপ্ত কথায় তাই জানালেন তার সাথে থাকা একমাত্র কন্যা। প্রধানমন্ত্রীর সাথে থেকে অন্তত আরও পাঁচ বছর সু-স্বাস্থ্য নিয়ে বর্তমান সরকারের উন্নয়নের সাক্ষী থাকার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

উপদেষ্টার পছন্দের গান আর রবীন্দ্র সংগীত শিল্পী দেব লীলার পরিবেশনার মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর এই উপদেষ্টার দীর্ঘ আয়ু কামনা করে জন্মদিনের কেক কাটা হয়।

রাতের খাবার পরিবেশ আর আয়োজকদের ধন্যবাদ দিয়ে অনুষ্ঠানের পর্দা নামে।

-সিভয়েস/এমআইএম/এসএইচ

সিভয়েস প্রতিবেদক

সর্বশেষ

পাঠকপ্রিয়