Cvoice24.com


টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

প্রকাশিত: ০৪:২৯, ১০ জানুয়ারি ২০১৯
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

টেকনাফে পুলিশের সঙ্গে `বন্দুকযুদ্ধে' আব্দুর রশিদ (৪৭) ও আবুল কালাম (৩৫) নামের দুই মাদকব্যবসায়ী নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় ৫টি দেশীয় অস্ত্র এবং ২২ হাজার পিস ইয়াবা। তবে পুলিশের দাবি নিহতরা স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী।

বুধবার (৯ জানুয়ারি) দিবাগত রাত ২টার দিকে টেকনাফ উপজেলার নাফনদীর খুরেরমুখ এলাকায় এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে।

নিহত আব্দুর রশিদ টেকনাফের সাবরাং কচুবুনিয়া এলাকার মৃত এনাম শরীফ এবং আবুল কালাম কাটা বনিয়ার আব্দুর রহমানের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন টেকনাফ থানার ওসি প্রদীপ কুমার দাশ। তিনি বলেন, এই ঘটনায় পুলিশের টেকনাফ থানার উপ-পরিদর্শক (এসআই) বোরহান উদ্দিন, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) ফরহাদ, কনস্টেবল হৃদয়সহ তিন পুলিশ সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। নিহত আব্দুর রশিদ ও আবুল কালাম স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী। এদের মধ্যে আবুল কালামের বিরুদ্ধে টেকনাফ থানায় মাদক, মানব পাচারসহ ১০টি এবং আব্দুর রশিদের বিরুদ্ধে ৬টি মামলা রয়েছে।

তিনি আরো বলেন, মাদক উদ্ধারের জন্য টেকনাফ থানা পুলিশের একটি টিম রাতে অভিযানে নামেন। এসময় রাত আনুমানিক ২টার দিকে খুরেরমুখ এলাকায় পৌঁছালে পুলিশের উপস্থিতি টের পেয়েই পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ইয়াবা ব্যবসায়ীরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে ইয়াবা ব্যবসায়ীরা পিছু হটলে পুলিশ ঘটনাস্থল থেকে দুজনের মরদেহ, ৫টি দেশীয় অস্ত্র ও ২২ হাজার পিস ইয়াবা উদ্ধার করে।  নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানোর হয়েছে।

সিভয়েস/এএইচ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়