Cvoice24.com


শাহরুখের সঙ্গে সিনেমায় ফাতিমা সানা শেখ!

প্রকাশিত: ১৬:৪৫, ৭ জানুয়ারি ২০১৯
শাহরুখের সঙ্গে সিনেমায় ফাতিমা সানা শেখ!

বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শেখ। অনেক বড় আয়োজন ও বড় বাজেটের সিনেমায় তিনি যুক্ত থাকলেও অনেক বেশি ছড়ায়নি তার নাম। সবাই তার অভিনয়ের প্রশংসা করেছেন। কিন্তু অন্যান্য তারকাদের মতো অনেক ছবিতে চুক্তিবদ্ধ হন না তিনি।

ফাতিমা সানা শেখের ভাগ্যটাও ভালো। প্রথমেই তিনি আলোচনার আসেন বলিউড পারফেকশনিস্ট আমির খানের সঙ্গে অভিনয় করে। ‘দঙ্গল’ ছবিতে তারা অভিনয় করেন একসঙ্গে। এরপর আবারও সঙ্গ পান আমির খানের। ‘থাগস অব হিন্দোস্তান’ ছবিতে দেখা যায় তাদের।

এবার শোনা যাচ্ছে বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে অভিনয় করবেন ফাতিমা সানা শেখ। ভারতীয় ম্যাগাজিন ফিল্ম ফেয়ারের খবর মতে শাহরুখ খানের সঙ্গে ‘স্যালুট’ ছবিতে দেখা যাবে তাকে। এও জানা গেছে যে আগামী মাস অর্থাৎ, ফেব্রুয়ারি মাস থেকেই শুটিং শুরু হবে ‘স্যালুট’ ছবির।

ভারতীয় এয়ারফোর্সের পাইলট রাকেশ শর্মার জীবনী নিয়ে নির্মিত হচ্ছে সিনেমা ‘স্যালুট’। প্রথমে অভিনয় করার কথা ছিল আমির খানের। কিন্তু শেষমেশ বলিউডের মিস্টার পার্ফেকশনিস্ট অভিনয় করেননি এ ছবিতে। পরে শাহরুখ খান ছবিতে অভিনয় করার জন্য সম্মত হন।

‘স্যালুট’ ছবিতে অভিনেত্রী হিসেবে প্রথমে কাজ করার কথা ছিল দীপিকা পাড়ুকোনের। পরে শোনা যায় সেই চরিত্রে অভিনয় করবেন কারিনা কাপুর খানের। কিন্তু এখন আবার শোনা যাচ্ছে সেই চরিত্রে কারিনাও নন, অভিনয় করবেন ফাতিমা সানা শেখ। আর এই ঘটনা ঘটলে শাহরুখ খানের সঙ্গে প্রথমবার কেন্দ্রীয় চরিত্রে পর্দা ভাগাভাগি করবেন তারা।

-সিভয়েস/আরএইচ

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়