Cvoice24.com


'উন্নয়নের রোল মডেল হবে পার্বত্য অঞ্চল'

প্রকাশিত: ১৬:৪৫, ১৮ ডিসেম্বর ২০১৮
'উন্নয়নের রোল মডেল হবে পার্বত্য অঞ্চল'

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ সরকার পুনরায় ক্ষমতায় এলে বান্দরবান'সহ পুরো পার্বত্য অঞ্চলকে উন্নয়নের রোল মডেলে পরিণত করা হবে। সে পরিকল্পনায় কাজ এগিয়ে নিচ্ছি।

আজ মঙ্গলবার (১৮ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে রাজধানীতে ধানমন্ডির সুধাসদন থেকে বান্দরবান, নড়াইল ও কিশোরগঞ্জ জেলায় নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে সরাসরি ভিডিও কনফারেন্সে অংশ নিয়ে এসব কথা বলেন তিনি।  

তিনি আরো বলেন, বান্দরবান প্রাকৃতিক সৌন্দর্য্যের লীলাভূমি। অনিন্দ্য সুন্দর এই অঞ্চলে বিশ্ববিদ্যালয়সহ বহু শিক্ষা প্রতিষ্ঠান গড়ে উঠেছে, আগামীতে আরো বিভিন্ন মৌলিক প্রতিষ্ঠান গড়ে উঠবে এবং শিক্ষার মানও বাড়বে।

এছাড়াও সড়ক, যোগাযোগ ও পর্যটন শিল্পের বিকাশে সরকারি নানা উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আগামী নির্বাচনে আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন। আমি নৌকায় ভোট চাই, এই বার্তা পৌঁছে দেবেন বান্দরবানবাসীকে।
 
এসময় উপস্থিত ছিলেন- পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষ্মীপদ দাস'সহ আওয়ামী লীগের বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মী। বীর বাহাদুর উশেসিং এমপি ফের বান্দরবার আসন প্রধানমন্ত্রীকে উপহার দেওয়ার আশ্বাস দেন।  

সিভয়েস/এস.আর

সিভয়েস ডেস্ক

সর্বশেষ

পাঠকপ্রিয়